সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সামান্থার গোসলের নগ্ন ছবি ভাইরাল!

যাযাদি ডেস্ক
  ০৮ মে ২০২৪, ১০:৫২
ছবি-সংগৃহিত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রো মোদি কয়েকদিন আগে পাগলু গানের সঙ্গে নৃত্য করে নিজের ছবি নিজেই সামাজিক মাধ্যমে ছাড়ান। এবার বলিউড অভিনেত্রী নিজের অর্ধনগ্ন ছবি সামাজিক মাধ্যমে ছেড়ে ভাইরাল হতে চেয়েছেন। কিন্তু তার কিছু ভক্ত তার নগ্ন ছবি ভাইরাল করে দিয়েছেন। এতে অবশ্য তিনি কোনো মন্তব্য করেননি। হয়তো তিনি ভাইরাল হবার জন্য এমনি নিজেও করতে পারেন।

জানা যায়, মায়োসাইটিস রোগে (পেশির এক ধরনের প্রদাহ) ভুগছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সেই কারণে গত দু’বছর ধরে কাজের সংখ্যা কমিয়েছেন অভিনেত্রী। নিজেকে সুস্থ করে তুলতে চিকিৎসা করাচ্ছেন যেমন, নতুন নতুন টোটকাও ব্যবহার করছেন। সম্প্রতি এক দিন ‘সওনা বাথ’ নিতে যান সামান্থা।

এই বিশেষ ব্যাপারটি হল এক ধরনের স্নান, যা শরীরকে চনমনে করে শরীর থেকে ‘টক্সিন’ বের করতে সাহায্য করে। তেমনই এক ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অভিনেত্রী। তার পরই ঘটে গেল বিপত্তি। শেষমেশ পোস্ট মুছতে বাধ্য হয়েছেন সামান্থা। কারণ সে ছবিটি বিকৃত করা হয়। অভিনেত্রী যে ছবিটি সমাজমাধ্যমের পাতায় দিয়েছিলেন, সেখানে দেখা যাচ্ছে পরনে তোয়ালে জড়িয়ে তিনি বসে রয়েছে চেয়ারে। চোখেমুখে প্রশান্তি, টেনে খোঁপা বাঁধা। রূপটানের লেশমাত্র নেই। এই ছবি প্রকাশ্যে আসতেই ছবিটি বিকৃত করে সামান্থার একটি নগ্ন ছবি ভাইরাল করা হয়েছে সমাজমাধ্যমে।

অবশেষে নিজের পোস্টটি মুছে দিতে বাধ্য হন সামান্থা। প্রায় ৩০টিরও বেশি ‘এক্স অ্যাকাউন্ট’ থেকে ছবিটি চালাচালি হয়। যদিও অভিনেত্রীর এই বিকৃত ছবি দেখে ময়দানে নেমেছেন অভিনেত্রীর অনুরাগীরা। যারা এই কাজ করেছেন, তাদের রীতিমতো তুলোধনা করেছেন তারা। যদিও সামান্থা এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে