রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কাশিয়ানীতে ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

মো. নিজামুল আলম মোরাদ
  ০২ জানুয়ারি ২০২৩, ০০:০০

গোপালগঞ্জের কাশিয়ানীতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ও সমমনা শিক্ষক সমাজের যৌথ উদ্যোগে ক্যালেন্ডার প্রকাশ করা হয়েছে। নতুন বছরকে সামনে রেখে গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে এই ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ও বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসারের কার্যলয়ে আনুষ্ঠানিকভাবে এ মোড়ক উন্মোচন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান।

মোড়ক উন্মোচনের পর প্রথমেই কাশিয়ানী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার কাশিয়ানী প্রতিনিধি মো. নিজামুল আলম মোরাদের হাতে আনুষ্ঠানিকভাবে দুই সংগঠনের নেতাকর্মীরা ২০২৩ সালের ক্যালেন্ডার তুলে দেন।

ক্যালেন্ডার-২০২৩ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন সমমনা শিক্ষক সমাজের সভাপতি যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা আলহাজ স্যার মো. বেলায়েত হোসেন, কাশিয়ানী প্রেস ক্লাবের সহ-সভাপতি, কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, সমমনা শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কাজী ওমর হোসেনের, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ, সমমনা শিক্ষক সমাজের উপদেষ্টা শিক্ষক সমিতির সভাপতি মোল্যা মো. আবুল বসার, ফ্রেন্ডস ফোরামের সহ-সভাপতি সহযোগী অধ্যাপক সুলতানুল আলম খান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক সহযোগী অধ্যাপক মো. মুজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হানিফ, সংগঠনিক সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান দুলাল, সমমনা শিক্ষক সমাজের উপদেষ্টা মোহাম্মদ হোসেন, প্রথম শ্রেণির ঠিকাদার মো. হাসান, সমাজকর্মী মো. নাজির হোসেন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, কাশিয়ানীতে এই দুইটি সামাজিক সংগঠন সমাজসেবায় অনন্য ভূমিকা রেখে চলেছে। তারা আরো এগিয়ে যাবে এবং সমাজের উন্নয়নে আরও বেশি বেশি কাজ করবে বলে আশা করি।

ক্যালেন্ডার-২০২৩ এর মোড়ক উন্মোচন ও আনুষ্ঠানিকতা শেষে ওই দুই সংগঠনের কর্মীরা উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যবসা প্রতিষ্ঠানে ক্যালেন্ডর পৌঁছে দেয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে