রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
আহ্বায়ক কমিটি গঠন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

শিহাব উদ্দিন
  ০২ ডিসেম্বর ২০২৩, ০০:০০

হেমন্তের সকাল। পাখিদের কলকাকলিতে বিশ্ববিদ্যালয়ের প্রাকৃতিক পরিবেশ বড় মনোমুগ্ধকর। বিশ্ববিদ্যালয়ের বন্ধুরা বেলা ১১টা থেকে এক এক করে ছাত্র-শিক্ষক কেন্দ্রের ছাদে জড়ো হতে থাকেন। সবার উপস্থিতিতে জাবি প্রতিনিধি শিহাব উদ্দিন ফ্রেন্ডস ফোরামের গঠনতন্ত্র নিয়ে আলোচনা করেন। বন্ধুরা কমিটির লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে কর্মসূচিগুলো যথাযথ বাস্তবায়নের অঙ্গীকার করেন সদস্যরা।

কমিটি ঘোষণাকালে শিহাব উদ্দিন উপস্থিত সদস্যদের উদ্দেশে বলেন, 'ফ্রেন্ডস ফোরাম' একটি অরাজনৈতিক, অসাম্প্রদায়িক ও সেবামূলক সংগঠন। পারস্পরিক যোগাযোগের মাধ্যমে সম্মিলিত সহযোগিতার সেতুবন্ধন সৃষ্টি করে ফ্রেন্ডস ফোরামের ব্যানারে জনমত গড়ে তোলা, অসাম্প্রদায়িক ও মানবিক চেতনা বিকাশের সামাজিক আন্দোলন পরিচালনা করা, মুক্তবুদ্ধি ও বিজ্ঞানমনস্ক চিন্তা-চেতনা ও জ্ঞানের বিকাশ সাধন এবং মুক্ত চিন্তার অনুশীলন ও সাহিত্য চর্চায় উৎসাহদানের পাশাপাশি 'পাড়ায় পাড়ায় পাঠাগার' গড়ে তোলার আন্দোলনে সমাজের সবাইকে শামিল করা যায় সে ব্যাপারে ভাবতে হবে এবং কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে।

ফটোসেশন ও মিষ্টিমুখের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

আহ্বায়ক কমিটি:উপদেষ্টা: শিহাব উদ্দিন, প্রতিনিধি- দৈনিক যায়যায়দিন; আহ্বায়ক: রাহাত চৌধুরী; যুগ্ম-আহ্বায়ক: মাহমুদুল হাসান, আল সাঈদ মেহেদী ও সৌরভ শুভ; সদস্য সচিব: তানভীর ইবনে মোবারক; যুগ্ম সদস্য সচিব: নজরুল ইসলাম নাঈম ও আনজুম শাহরিয়ার; সদস্য: মো. সিফাতুলস্নাহ, ওসমান সরদার, এস এম তাওহীদ, সিফাত জেরিন ঢেউ, মো. হাদীউজ্জামান, ফারজানা তায়ি্যবা, শরীফ মেহরাব হোসেন জিদান, শরিফা আহম্মেদ তন্বী, মো. মিজানুর রহমান, সজীবুর রহমান সজীব, আহসান হাবীব, মো. নাঈম খান, কে এম সাইদুল, মো. রবিউল ইসলাম।

উপদেষ্টা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে