শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

অনলাইন জুয়ায় আসক্ত পিপুলদের আত্নহত্যা

যাযাদি ডেস্ক
  ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪১
ফাইল ছবি

চট্টগ্রামের লোহাগাড়া সদরের আমিরাবাদে এক ঝুলন্ত যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ২৭ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০ টায় আমিরাবাদে অবস্থিত সুফি মঞ্জিলের তৃতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত পিপুল দে (২৭)চন্দনাইশ উপজেলার ৯ নম্বর ওয়ার্ডের কাঞ্চন নগরের জগদীশ দের পুত্র।

জানা যায়,পিপুলদে তার মামা নিখিল দের স্বত্বাধিকারে পরিচালিত ইউনাইটেড কঞ্জোমার প্রোডাক্টের সেইলসম্যান হিসেবে কর্মরত ছিল এবং সে বাসায় একা থাকতো।

নিহতের মামা নিখিল দে বলেন, ভাগীনা দীর্ঘদিন ধরে অনলাইন জুয়ায় আসক্ত ছিল। সে বিভিন্নজন থেকে ধার করে জুয়া খেলত। ব্যবসার জন্য বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে জুয়া খেলার বিষয়ে জানতে পারলে গত সপ্তাহে তাকে বকা ঝকা করি। আর আজকে এক পাওনাদারকে টাকা পরিশোধ করার কথা ছিল।সকালে তাকে মোবাইলে বেশ কয়েকবার কল দিলে সাড়া না পাওয়ায় বাসায় আসি। এসে ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পাই বেশ কিছুক্ষণ ডাকাডাকি করার পরেও সাড়া পেয়ে জানালা দিয়ে ভাগীনার ঝুলন্ত দেহ দেখতে পাই।পরে আমি পুলিশকে খবর দি।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম জানান,আমি ঘটনাস্থল পরিদর্শন করি এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে