শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
পুলিশ লাইন্‌স স্কুল অ্যান্ড কলেজ, কুষ্টিয়া

কর্মসূচি নিয়ে আলোচনা ও মতবিনিময়

মো. শরিফুল আলম
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
পুলিশ লাইন্‌স স্কুল অ্যান্ড কলেজ, কুষ্টিয়ার আলোচনা শেষে ফটোসেশন

পৌষের বিকাল ৯ জানুয়ারি মঙ্গলবার পুলিশ লাইন্‌স স্কুল অ্যান্ড কলেজের সবুজ আঙিনায় আনন্দঘন ও অন্তরঙ্গতাপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় কর্মসূচি ও মতবিনিময় সভা। কুষ্টিয়া জেলার ব্যতিক্রমী এই বিদ্যাপীঠে যায়যায়দিন পত্রিকার লেখক, পাঠক ও শুভানুধ্যায়ীদের সমন্বয়ে গঠিত সংগঠন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। আলোচনার শুরুতে যুগ্ম সম্পাদক মো. শরিফুল আলম 'ফেন্ডস ফোরাম' এর গঠনতন্ত্র সম্বন্ধে ধারণা প্রদান করেন। সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য, কর্মসূচি ও বিভিন্ন ধারা বন্ধুদের মধ্যে আলোচনা করেন। নতুন বছরে জনকল্যাণমূলক নানা কর্মসূচি গ্রহণ করে কীভাবে অসহায় মানুষদের সহায়তা দানের মাধ্যমে তাদের পাশে দাঁড়ানো যায়, এ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সহযোগিতা তহবিল তৈরি, সৃজনশীল কর্মকান্ডের মধ্য দিয়ে বন্ধুদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটানো, প্রীতি সম্মিলন, শীতবস্ত্র বিতরণ, গাছের চারা রোপণ ও নানাবিধ বিষয়ে গণসচেতনতা সৃষ্ঠিতে কর্মসূচি গ্রহণের ওপর বন্ধুরা তাদের সুচিন্তিত ও যুগোপযোগী মতামত এবং পরামর্শ তুলে ধরেন।

'বন্ধুত্ব গড়ি দেশ গড়ি' মূলমন্ত্র হৃদয়ে ধারণ করে সব সদস্যের পারস্পরিক চিন্তা-চেতনা বিনিময়ের মাধ্যমে মৈত্রী ও সম্মিলিত সহযোগিতার সেতুবন্ধন সৃষ্টিতে সবাইকে আন্তরিক হতে হবে। সবশেষে সবার মতামতের আলোকে কুষ্টিয়া শহরের মজমপুরস্থ 'মোমিনা খাতুন বালিকা এতিমখানায়' এতিমদের মধ্যে উপহার বিতরণের সিদ্ধান্ত গৃহীত হয়।

এই আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ফোরামের সহ-সভাপতি অধ্যাপক শামছুন্নাহার বেগম। উপস্থিত ছিলেন- অধ্যাপক মো. আব্বাস আলি, আ. কা. ম ফজলুল ওয়াহিদ লিংকন, অধ্যাপক জানে আলম, অধ্যাপক মো. আশরাফ আলি, অধ্যাপক গোলাম ফারুক, প্রভাষক সম্রাট কে জামান, প্রভাষক সামসুন্নাহার কাকলি, প্রভাষক লুতফুন্নাহার লিন্ডা, প্রভাষক জেবুননাহার, প্রভাষক খোকন আলি, গ্রন্থগারিক শিক্ষক নাজমা খাতুন, প্রদর্শক শিক্ষক মো. গোলাম মাহবুব হোসেন ও আফরোজা খাতুন, প্রভাষক তৌফিকুর রহমান, প্রভাষক আসমা আক্তার সোনালী, ক্রীড়া শিক্ষক মো. জাহিদুল ইসলাম, সিনিয়র শিক্ষক মো. আসাদুজ্জামান, মো. শরিফুল ইসলাম, মো. তৌহিদুল ইসলাম প্রমুখ।

যুগ্ম সাধারণ সম্পাদক

ফেন্ডস ফোরাম, পুলিশ লাইন্‌স স্কুল অ্যান্ড কলেজ, কুষ্টিয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে