মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

কাপাসিয়ায় ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি

মো. শাকিল হাসান
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
ফ্রেন্ডস ফোরাম কাপাসিয়ার বন্ধুদের ফটোসেশন

গাজীপুরের কাপাসিয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১০ জানুয়ারি ২০২৪ বুধবার বিকালে উপজেলা শহরের যায়যায়দিন কাপাসিয়া প্রতিনিধির কার্যালয়ে ফ্রেন্ডস ফোরামের এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। যায়যায়দিন কাপাসিয়া উপজেলা প্রতিনিধি মো. শাকিল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, সংবাদপত্র শুধু সংবাদ প্রকাশ করে না। সংবাদপত্র হলো সমাজের দর্পণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে। বর্তমান প্রেক্ষাপটে দেশে যেভাবে ধূমপান ও মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে, এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুবসমাজ। তাই সামাজিক দায়ববদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি দেশের সব জেলা ও উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদর্শিক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করতে পত্রিকাটির সামাজিক সংগঠন ফ্রেন্ডস ফোরাম কাজ করে যাচ্ছে। আমরা আশা করি কাপাসিয়ায় এ সংগঠনের পতাকাতলে যুবসমাজ একত্রিত হয়ে বাল্যবিয়ে, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এগিয়ে আসবে এবং দেশ, জাতি, সমাজ ও রাষ্ট্রের সর্বস্তরে অবদান রাখবে।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে কাপাসিয়া ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক মো. সাইফুল ইসলামকে আহ্বায়ক ও সহকারী অধ্যাপক মো. মঞ্জুরুল হক গাজীকে সদস্য সচিব নির্বাচিত করে ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক গাজীপুর জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, সহকারী প্রধান শিক্ষক মো. মতিউর রহমান, ইউপি সদস্য কণ্ঠশিল্পী চম্পা রানী দাস; যুগ্ম সদস্য সচিব সাংবাদিক মো. মহিবুর রহমান ও সাংবাদিক মো. জাকির হোসেন রিংকু।

সদস্য : সাংবাদিক নুরুল আমীন সিকদার, সাংবাদিক মুঞ্জুরুল হক, আমির হোসেন, মাতাবুর রহমান, কমরেড ছিদ্দিকুর রহমান ফকির, বাউল শিল্পী কাঙাল মুরশীদ আলম, মো. ফরিদ মিয়া, শিক্ষক বাহারুল আমীন, সাংবাদিক শরিফ সিকদার, সাংবাদিক আকরাম হোসেন হিরন, শফিকুল ইসলাম, লেকচারার আবুল কালাম সিকদার, মারুফ হাসান ও সাহাব হাসান অভি।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম কাপাসিয়া, গাজীপুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে