বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

পরীমনি এখন সিঙ্গেল... 

যাযাদি ডেস্ক
  ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫১
-ফাইল ছবি

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনির দিন কাল বেশ ভালোই যাচ্ছে। অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর পরীমনি এখন সিঙ্গেল। তবে তিনি এখন অভিনয়, মামলা আর কলকাতা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। ছেলেকেও বশ সময় দিচ্ছে। তিনি জানান, সিঙ্গেল জীবন উপভোগ করছেন।

এদিকে আলোচনা কিংবা বিতর্ক যেন পিছু ছাড়ছে না চিত্রনায়িকা পরীমনির। গত বছর সবকিছু পেছনে ফেলে পুরোপুরি অভিনয়ে মনোযোগী হন তিনি। একের পর এক ছবিতে কাজ শুরু করেন। এরইমধ্যে তিনি অভিনয় শুরু করেছেন কলকাতার একটি সিনেমারও। আর ক্যারিয়ারের ঠিক এ সুসময়ে ফের মাদককাণ্ড নিয়েই চর্চিত হচ্ছেন নায়িকা। বছরখানেক আগে বোট ক্লাবে মাদককাণ্ড ও মারামারিতে জড়ানোর অভিযোগ আমলে নিয়েছেন আদালত। তবে পরীমনি আইনিভাবেই বিষয়টি মোকাবিলা করছেন।

খারাপ সময়েও বিচলিত হচ্ছেন না তিনি। বর্তমান সময়টাতে উপভোগ করছেন। ব্যস্ত থাকছেন। তিনি কলকাতায় সিনেমায় অভিনয় করে তৃপ্ত। নিজের ছেলে পুন্যকে সময় দিচ্ছেন। পরীমনি বলেন, যেকোনো পরিস্থিতি মোকাবিলা করার মতো মানসিকতা তৈরি হয়েছে আমার। আমি কোনো কিছুতেই বিচলিত নই। ঠাণ্ডা মাথায় পরিস্থিতি সামলানোর মতো পরিণত হচ্ছি আমি। আর মা হয়েছি বলে তো আরও শান্ত থাকছি।

এদিকে পরীমনি সম্প্রতি শেষ করেছেন ‘ডোডোর গল্প’ সিনেমার কাজ। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। সরকারি অনুদানের ছবিটি পরিচালনা করেছেন রেজা ঘটক। আর এতে পরীমনির নায়ক সাইমন সাদিক। এর বাইরে দ্রুতই ‘খেলা হবে’ নামক একটি সিনেমাতেও কাজ করার কথা রয়েছে এ নায়িকার।

বর্তমানে কলকাতায় অভিষেক সিনেমা ‘ফেলুবক্সী’র শুটিংয়ে ব্যস্ত পরীমনি। ছবিতে লাবণ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। এ ছবিটি করে আরও একটি কলকাতার সিনেমায়ও কাজের কথা রয়েছে পরীর।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে