সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
মিডিয়া সহযোগী ফ্রেন্ডস ফোরাম কাপাসিয়া

কাপাসিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মোহাম্মদ মনজুরুল হক গাজী
  ২৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
কাপাসিয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের টোক সংবাদপত্র পাঠক ফোরাম, রোটারি ক্লাব অব গাজীপুরের সহায়তায় পাঠাগার প্রাঙ্গণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের আয়োজন করে। এ আয়োজনে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সংগঠনটি মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত ছিল।

২০ জানুযারি শনিবার বিকেলে এ উপলক্ষে মানব উন্নয়ন চত্বর-ডুমদিয়া উত্তরপাড়া পাঠাগার প্রাঙ্গণে টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের সভাপতি ও ফ্রেন্ডস ফোরাম কাপাসিয়ার সদস্য সচিব মো. মনজুরুল হক গাজী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শুভ সঞ্চালনা করেন। সভাপতিত্ব করেন রোটারি ক্লাব অব গাজীপুরের প্রেসিডেন্ট মো. নজরুল ইসলাম গাজী। কম্বল বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমানত হোসেন খান। প্রধান আলোচক ছিলেন রোটারি ক্লাব অব গাজীপুরের সেক্রেটারি অধ্যক্ষ শরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮১ এর ডেপুটি গভর্নর-রোটারি ক্লাব অব গাজীপুরের ফার্স্ট প্রেসিডেন্ট খালেদ মাহবুব মোর্শেদ (কাজল), টোক ইউনিয়নের চেয়ারম্যান এম এ জলিল, গাজীপুর মেট্রোপলিটন কলেজের প্রধান সমন্বয়কারী অধ্যাপক মো. মুকছুদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন গাজীপুরের উপ-পরিচালক মো. মনজুরুল আলম মজুমদার এবং গাজীপুর জেলা পরিষদের সদস্য উম্মে কুলসুম শিল্পী। অনুষ্ঠানে জেলা পরিষদ গাজীপুরের সদস্য উম্মে কুলসুম শিল্পীকে টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের পক্ষ থেকে রাজনৈতিক নেত্রী ও জনপ্রতিনিধি হিসেবে গুণীজন সম্মাননা পদক তুলে দেওয়া হয় এবং প্রকাশিত স্মরণিকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথিরা টোক সংবাদপত্র পাঠক ফোরাম. পাঠাগারটিকে একটি শিক্ষা কেন্দ্র হিসেবে গড়ে তুলতে এবং ভবিষ্যতে রোটারি ক্লাব অব গাজীপুরের পক্ষ থেকে এখানে আরও বেশি সার্ভিস প্রোজেক্ট হিসেবে মানব সেবামূলক কার্যক্রম গ্রহণ করার অভিমত ব্যক্ত করেন। টোক ইউনিয়নের প্রায় শতাধিক লোকের মধ্যে চারটি এতিমখানার মাদ্রাসার ছাত্রদের মধ্যে এবং ইউনিয়নের বিভিন্ন গ্রামের শীতার্তদের মাঝে এ কম্বলগুলো বিতরণ করা হয়। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা, টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের সদস্যরা, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা কম্বল গ্রহণকারী ব্যক্তিসহ বহু লোক উপস্থিত ছিলেন।

সদস্য সচিব

ফ্রেন্ডস ফোরাম, কাপাসিয়া, গাজীপুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে