সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গাজীপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আইয়ুব খান
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ফ্রেন্ডস ফোরাম গাজীপুরের শীতবস্ত্র বিতরণ

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম গাজীপুর সদর উপজেলা কমিটির উদ্যােগ এবং সার্বিক ব্যবস্থাপনায় অসহায়, দুস্থ, দিনমজুর শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

৩১ জানুয়ারি বুধবার দিনব্যাপী উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের হোতাপাড়া, ভবানীপুর, রুদ্রপুর ও মনিপুর এলাকার প্রায় অর্ধশত অসহায়, দুস্থ, শীতার্ত দিনমজুরদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম গাজীপুর সদর উপজেলা কমিটির উপদেষ্টা কবি ও লেখক শাহান সাহাবুদ্দিন, যায়যায়দিন প্রতিনিধি ও ফেন্ডস ফোরামের উপদেষ্টা আইয়ুব খান, ফোরামের সভাপতি দেলোয়ার হোসেন, সহসভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক নুরুজ্জামান ভূঁইয়া, শিক্ষা, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক জহিরুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাকিব হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান মাহমুদ, যুবলীগের সেলিম হোসেনসহ ফ্রেন্ডস ফোরামের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ শেষে চা চক্রের আয়োজনে কমিটির সদস্যরা জানান, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম গাজীপুর সদর উপজেলা কমিটি গঠন করার পর থেকে এলাকার শিক্ষা বিস্তার, গরিব ও দুস্থদের সহযোগিতা, মাদকমুক্ত সমাজ গঠন, বাল্যবিবাহ রোধসহ বিভিন্ন রকম সামাজিক উন্নয়ন কাজে বরাবরই এই সংগঠন ভূমিকা পালন করে আসছে এবং এ ধারা অব্যাহত থাকবে বলে ঐকমত্য পোষণ করেন।

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, গাজীপুর সদর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে