সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দেলদুয়ারে আহ্বায়ক কমিটি গঠন

মো. মাসুদ রানা
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ফ্রেন্ডস ফোরাম দেলদুয়ারের বন্ধুরা ফটোসেশনে

টাঙ্গাইলের দেলদুয়ারে ২৬ জানুয়ারি শুক্রবার বিকালে বন্ধুদের নিয়ে মুক্ত আলোচনার মাধ্যমে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বহুল প্রচারিত ও জনপ্রিয় দৈনিক যায়যায়দিন পত্রিকার দেলদুয়ার উপজেলা প্রতিনিধি মো. মাসুদ রানার আহ্বানে দেলদুয়ার প্রেস ক্লাব কার্যালয়ে বন্ধুরা একে একে সমবেত হন। এরপর আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভায় মো. মাসুদ রানা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ঘোষণাপত্র ও গঠনতন্ত্র বন্ধুদের পড়ে শোনান। সবশেষে বন্ধুরা এক এক করে প্রস্তাবনার মাধ্যমে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করেন।

আহ্বায়ক: মো. আনোয়ার হোসেন; যুগ্ম আহ্বায়ক: মোহাম্মদ আবুল হোসেন, মো. আসাদুজ্জামান খান ডলার ও মো. আব্দুলস্নাহ আল নোমান; সদস্য সচিব : ডিএম সহিদুর রহমান; যুগ্ম সদস্য সচিব: মো. হুমায়ন মোলস্ন্যা ও মো. রফিকুল ইসলাম; সদস্য: মো. আব্দুল মান্নান মিয়া, বীর মুক্তিযোদ্ধা মো. শাহাদত হোসেন, উপ-সহকারী ভূমি কর্মকর্তা মোহাম্মদ শাহাদত হোসেন, মো. আরিফুল ইসলাম খান, মো. শাহাদত হোসেন, মো. আকবর হোসেন, মো. কবির হোসেন খান, মো. জিন্নাহ মিয়া, মো. লিমন মিয়া, মো. হৃদয় মিয়া, মো. রাসেল মিয়া, মো. হাবিবুর রহমান (হাবিব), মো. শরিফুল ইসলাম ও মো. শহিদুল ইসলাম।

আহ্বায়ক কমিটি শেষে দেলদুয়ার উপজেলা প্রতিনিধি মো. মাসুদ রানা দেলদুয়ার যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের বন্ধুদের আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে মুক্ত আলোচনা সভার ইতি টানেন।

উপদেষ্টা, দেলদুয়ার, টাঙ্গাইল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে