সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আহ্বায়ক কমিটি গঠন শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজ, কাপাসিয়া

মোহাম্মদ মনজুরুল হক গাজী
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজে ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন শেষে ফটোসেশনে বন্ধুরা

'বন্ধুত্ব করি- দেশ গড়ি' মূলমন্ত্র নিয়ে গাজীপুরের কাপাসিয়ার টোকে দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজে ২১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। ৫ ফেব্রম্নয়ারি সোমবার দুপুরে কলেজ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতিত্ব করেন শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বিলকিস ইসলাম এবং সঞ্চালনা করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম কাপাসিয়ার সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ মনজুরুল হক গাজী। আলোচনায় অংশ নেন কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক বাবু রমন চন্দ্র, ক্রীড়া শিক্ষক মো. জামাল উদ্দিন, ফ্রেন্ডস ফোরাম কাপাসিয়ার যুগ্ম সদস্য সচিব সাংবাদিক মো. জাকির হোসেন রিংকু, শিক্ষার্থী মো. মোজাম্মেল হক, টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের কোষাধ্যক্ষ মুফতি মাওলানা মো. আব্দুর রহিম, মো. মাহফুজুর রহমান।

আলোচনা সভায় বক্তারা বলেন, সংবাদপত্র শুধু সংবাদ প্রচার মাধ্যম নয়। সংবাদপত্র হলো সমাজের দর্পণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে। বর্তমান প্রেক্ষাপটে দেশে যেভাবে ধূমপান ও মাদকের ছড়াছড়ি, এতে করে যুবসমাজ নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে। তাই সামাজিক দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারসহ ফ্রেন্ডস ফোরামের মাধ্যমে দেশের সব জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয়, কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজকে নৈতিক ও আদর্শিক চিন্তা-চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। বক্তারা আশা প্রকাশ করেন, টোকের শরীফ মোমতাজ কলেজের এ সংগঠনের মাধ্যমে এ এলাকার ছাত্র সমাজ ঐক্যবদ্ধ হয়ে বাল্যবিয়ের বিরুদ্ধে, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এবং সমাজের নানা অসঙ্গতি দূরীকরণে ও জনসচেতনতামূলক কাজে এগিয়ে আসবে।

২১ সদস্যের আহ্বায়ক কমিটি- যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজ শাখার আহ্বায়ক : মো. মাহফুজুর রহমান : যুগ্ম আহ্বায়ক : জিহাদ মীর, আরিফুর রহমান ও ইছরাত জাহান মুন্নি, সদস্য সচিব : রিপন রবি দাস; যুগ্ম সদস্য সচিব : সাজ্জাদ হোসেন ও রেহেনা আক্তার রিজা, সম্মানিত সদস্য : মানসুরা আক্তার মাইশা, রিয়া আক্তার, রনি সরকার, আকিব, সোহাগ মিয়া, রিপন পাল, সঞ্জিত বর্মন, রাব্বি হোসেন, তানভীর, রিফাত হোসেন, পিয়াস, তপু রহমান, তারেক হাসান ও দুর্জয় বর্মন। সবশেষে টোক সংবাদপত্র পাঠক ফোরাম পাঠাগারের পক্ষ থেকে নবগঠিত কমিটির সব সদস্যকে নতুন ইংরেজি বছরের ক্যালেন্ডার উপহার দেওয়া হয়।

সদস্য সচিব

ফ্রেন্ডস ফোরাম, কাপাসিয়া, গাজীপুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে