সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গাইবান্ধায় কার্যকরী কমিটি গঠন

শামসুর রহমান হৃদয়
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

দৈনিক যায়যায়দিনের সহযোগী সংগঠন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম গাইবান্ধা জেলা কমিটি গঠন করা হয়েছে। 'বন্ধুত্ব করি দেশ গড়ি'- এই মূলমন্ত্র হৃদয়ে ধারণ এবং সাংবাদিক, পাঠক, লেখক ও শুভানুধ্যায়ীদের নিয়ে সমাজের অসংগতি দূরীকরণের, সমাজসেবামূলক, জনসচেতনতামূলক কাজসহ বিবিধ কাজ করার প্রত্যয় নিয়ে এ কমিটি পথচলা শুরু করে। গত ৪ ফেব্রম্নয়ারি রোববার, বিকাল ৪টায় গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার হল রুমে বন্ধুদের নিয়ে মতবিনিময় সভা ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

যায়যায়দিন পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা শফিউল ইসলামের সভাপতিত্বে ও মানবাধিকার কর্মী অ্যাডভোকেট সালাউদ্দিন কাশেমের সঞ্চালনায় সভায় পবিত্র কোরান তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। সভায় বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সহসভাপতি মাসুদার রহমান, এপেক্স ক্লাব গাইবান্ধার সভাপতি মাহাফুজার রহমান, শামসুর রহমান হৃদয়, শুভ দ্বীপ, ডা. ওবাইদুল শেখ, শর্মিলী আক্তার, শেখ ফরিদ আহমেদ প্রমুখ।

আলোচনা শেষে ২১ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটিতে যারা আছেন সভাপতি : এহেতেশামুল হক ডাকুয়া; সহ-সভাপতি : মাছুদার রহমান, ফয়সাল রহমান জনি ও একেএম সালাউদ্দিন কাশেম; সাধারণ সম্পাদক : মো. শামসুর রহমান হৃদয়; যুগ্ম সাধারণ সম্পাদক: ওস্তাদ মোহাম্মদ আলী খান; যুগ্ম সাধারণ সম্পাদক : ডা. ওবাইদুল শেখ; সাংগঠনিক সম্পাদক- মো. সাওকাত জ্জামান সৌরভ; অর্থ সম্পাদক : শর্মিলী আক্তার; দপ্তর সম্পাদক : বাবুল ইসলাম রবিন; সাহিত্য ও প্রকাশনা সম্পাদক : শুভ দ্বীপ; সাংস্কৃতিক সম্পাদক : সানজিদা আক্তার অর্পিতা; সমাজকল্যাণ সম্পাদক : শাহ্‌ নেওয়াজ প্রধান অদিত; ক্রীড়া সম্পাদক : নাফি হাসানাত; শিক্ষা, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক : অরুনোভা ইবনাথ অর্পিতা; আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক : নাজমুস সাদাত চৌধুরী; প্রচার ও জনসংযোগ সম্পাদক : মাইদুল ইসলাম; সম্মানিত সদস্য- সাজেদুল ইসলাম শুভ, অর্পিতা পাল পূজা, শেখ ফরিদ আহম্মেদ ও মো. জুয়েল ইসলাম। আলোচনা সভা শেষে চা-আড্ডার মধ্য দিয়ে সভার পরিসমাপ্তি করা হয়।

সাধারণ সম্পাদক, ফ্রেন্ডস ফোরাম, গাইবান্ধা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে