সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নোটিশ বোর্ড

নতুনধারা
  ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

ফ্রেন্ডস ফোরাম কমিটি

গঠনের আহ্বান

'বন্ধুত্ব করি দেশ গড়ি'- এ সেস্নাগান হৃদয়ে ধারণ করে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম বন্ধুদের পথচলা। দেশের সব জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে কমিটি গঠনের কাজ দ্রম্নত এগিয়ে চলছে। সব প্রতিনিধির আহ্বান জানানো যাচ্ছে নিজ নিজ এলাকায় কমিটি গঠন করে কার্যক্রম শুরু করবেন। সৃজনশীল, আত্মপ্রত্যয়ী, সংস্কৃতিমনা ও মুক্তমনা বন্ধুদের নিয়ে গঠিত হবে আমাদের এ সংগঠন। আপনার এলাকার সমমনা বন্ধুদের নিয়ে ভালো কাজের উদ্যোগ নেবেন। সবসময় একধাপ এগিয়ে ভালো কাজের সঙ্গী হয়ে সমাজের চারপাশের কীট দূর করে একটি সুন্দর সমাজ বিনির্মাণ করার জন্য কাজ করে চলছি অবিরত। চলে আসুন আমাদের পতাকাতলে বিস্তারিত জানতে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

বিভাগীয় সম্পাদক

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম

মোবাইল : ০১৮৪৪-৫১৪০৬০, ০১৭১১-৩৩১৮৬৮

মৌলভীবাজারে আহ্বায়ক

কমিটি গঠনের উদ্যোগ

মৌলভীবাজার জেলা এবং সব উপজেলায় যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। দেশের জন্য ভালো কাজ করার ইচ্ছা ও আগ্রহ থাকলে যুক্ত হতে পারেন আমাদের সঙ্গে। মননশীল, উদ্যমী, মুক্তমনা, সৃজনশীল মনের অধিকারী বন্ধু যারা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে আগ্রহী তাদেরই খুঁজেছি আমরা। বিভিন্ন শ্রেণি-পেশার মুক্তমনাদের নিয়ে মৌলভীবাজারে প্রতিটি উপজেলাসহ কলেজ কমিটি গঠিত হবে। আমরা আপনার জন্যই অপেক্ষায় আছি। যে কোনো বিষয়ে জানতে যোগাযোগ করতে পারেন নিচের ঠিকানায়।

এম এ ওয়াদুদ

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, মৌলভীবাজার।

০১৭১০-২৬৩৮৭০

কক্সবাজারে কমিটি গঠনে

সদস্য সংগ্রহ চলছে

সমুদ্র সৈকত পাড়ের জেলা কক্সবাজারে ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের জন্য নতুন বন্ধুদের সন্ধান করছি। সৃষ্টিশীল মুক্তমনা বন্ধুরা যারা সমাজ উন্নয়নে ভালো কাজে অংশগ্রহণের পাশাপাশি নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সুনাগরিক হিসেবে গড়ে উঠতে প্রয়োজন একটি সুন্দর পরিবেশ। সমাজসেবার ব্রত নিয়ে বিনির্মাণ করব একটি নতুন সমাজ। আমরা কাজ করছি সে প্রত্যাশা নিয়ে। আপনাদেরই খুঁজছি, যারা বন্ধু হতে চান নির্দ্বিধায় যোগাযোগ করুন।

জাবেদ আবেদিন শাহীন

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, কক্সবাজার।

০১৮১৫-৮৫২৪০৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে