শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
আয়োজনে ফ্রেন্ডস ফোরাম ফুলপুর

ফুলপুরে সহকারী কমিশনারকে বিদায় সংবর্ধনা

শাহ্‌ নাফিউলস্নাহ সৈকত
  ০৯ মার্চ ২০২৪, ০০:০০
ফ্রেন্ডস ফোরাম ফুলপুরের বন্ধুরা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায়কে ক্রেস্ট তুলে দেন

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায়ের বদলিজনিত এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 'আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি'- এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার ২৬ ফেব্রম্নয়ারি যায়যায়দিন উপজেলা কার্যালয়ে এ সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ফুলপুর শাখা আয়োজিত অনুষ্ঠানে অতিথিরা বিদায়ী কর্মকর্তাকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করেন। এ সময় অতিথিরা বিদায়ী এ কর্মকর্তার ভবিষ্যৎ সমৃদ্ধি ও পরিবারের সুস্বাস্থ্য কামনা করেন।

ময়মনসিংহ সাংবাদিক সমিতির সদস্য ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ফুলপুর শাখার উপদেষ্টা সাংবাদিক শাহ্‌ নাফিউলস্নাহ সৈকতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.বি.এম আরিফুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান, সমাজসেবা কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, আস্থা প্রকল্পের জেলা কো-অর্ডিনেটর ইমন সরকার, কালের কণ্ঠের সিনিয়র সাংবাদিক মোস্তফা খান, মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাফায়েত জামিল সাজু, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও আইডিয়াল কলেজের চেয়ারম্যান নাহিদ নিগার সুলতানা, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন, সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন, থ্রি হুইলার সিএনজি মালিক ও শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, ইঞ্জিনিয়ার সিদ্দিকুর রহমান বাবু, বিশিষ্ট ঠিকাদার আকিকুল ইসলাম রাজু, বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান মিয়া, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক মাহমুদুল হাসান রাব্বি, যুগ্ম আহ্বায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেন জুয়েল, যুগ্ম সদস্য সচিব আশরাফুল আলম হৃদয় প্রমুখ।

বিদায়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় বলেন, 'ভালো থাকুক ফুলপুর উপজেলার প্রতিটি মানুষ। আমার কর্মজীবনে সেরা সঞ্চয় পেয়েছি আপনাদের ভালোবাসা। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি। কাজ করতে গিয়ে হয়তো কারো বিরাগভাজন হয়েছি। তাই নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করে দিবেন।'

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম ফুলপুর, ময়মনসিংহ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে