বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

শক্তির মহড়া দিতে গিয়ে গ্রেপ্তার ৪ কিশোর গ্যাং সদস্য

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ২৭ এপ্রিল ২০২৪, ১৯:২৪
শক্তির মহড়া দিতে গিয়ে গ্রেপ্তার ৪ কিশোর গ্যাং সদস্য

শক্তির মহড়া ও দাপট দেখাতে গিয়ে ঢাকার কেরানীগঞ্জে র‌্যাবের হাতে অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে কিশোর গ্যাংয়ের চার সদস্য। তাদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু ও ৩টি ছুরি উদ্ধার করা হয়।

শনিবার(২৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ২৬ এপ্রিল, রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা ও আগানগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং এর ৪ জনকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত চারজন হলেন- মাদারীপুরের থানার ইটেরপুল গ্রামের কাদের মোল্লা ছেলে রবিউল মোল্লা (২৩), একই থানার চরমৈরা গ্রামের সিদ্দিক বেপারীর ছেলে তাসিন হোসেন (১৮), পটুয়াখালী দুমকির থানার শ্রীরামপুর গ্রামের জালাল হাওলাদারের ছেলে জাবেদ হাওলাদার (২৩), শরীয়তপুর বেগমগঞ্জ থানার জয়পাড়া গ্রামের মজিদ মীরের ছেলে রবিউল মীর (১৮) বলে জানা যায়।

র‌্যাব সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা স্বীকার করে- তারা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজশে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করতো। আরও জানা জানা যায়, গ্রেফতারকৃত ৪ জন বিভিন্ন প্রতিষ্ঠান ও রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে শক্তির মহড়া বা দাপট প্রদর্শন করে ছিনতাই ও চাঁদাবাজি করে। এছাড়া ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা বা অরাজক পরিস্থিতি সৃষ্টি করে। এলাকাবাসী তাদের অত্যাচারের প্রতিবাদ করতে সাহস পায় না। তারা দীর্ঘদিন ধরে কেরানীগঞ্জ, ঢাকা-মাওয়া মহাসড়ক, দোহার-নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়ক ও তার আশপাশের এলাকাসহ দলবদ্ধ হয়ে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করে আসছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা ওসি মামুন-অর রশীদ জানান, কিশোর গ্যাং এর চার সদস্যকে র‌্যাব গ্রেপ্তার করে তাদের থানায় হস্তান্তর করে। আমরা একটি মামলা রুজু করে আসামিদের আদালতে প্রেরণ করি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে