সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আদালত চত্বরে খুন হলেন খুনের মামলায় অভিযুক্ত

আইন ও বিচার ডেস্ক
  ১৯ ডিসেম্বর ২০২৩, ০০:০০

ভারতের পাটনা আদালতের ভেতরেই গুলি চলল। খুনের মামলা অভিযুক্ত বিচারাধীন এক বন্দিকে গুলিকে করে খুন করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। আদালতের ভেতরে গুলি চলার ঘটনাতে হুলস্থুল পড়ে যায়।

পুলিশ সূত্রে খবর, আদালত চত্বরে যাকে গুলি করে খুন করা হয়েছে তার নাম অভিষেক কুমার ওরফে ছোটে সরকার। তবে হামলাকারীদের পরিচয় জানতে পারেনি পুলিশ। ছোটে সরকার খুনের মামলায় বেজুর জেলে বন্দি ছিলেন। শুক্রবার ওই মামলাতেই তাকে পাটনা আদালতে নিয়ে আসা হয়েছিল।

পাটনা পশ্চিমের পুলিশ সুপার রাজেশ কুমার বলেন, 'ছোটে সরকারকে দানাপুর আদালতে নিয়ে যাওয়া হয়েছিল। আদালতে ঢোকার সময় তাকে গুলি করেন অজ্ঞাত দুই যুবক। হামলাকারীদের গ্রেপ্তার করা হয়েছে। জেরা করে জানার চেষ্টা চলছে কে বা কারা তাদের পাঠিয়েছিল। এই খুনের নেপথ্যে কারণ কী?'

পুলিশ জানিয়েছে, ছোটে সরকারকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালানো হয়েছে। আদালত চত্বর থেকে গুলির পাঁচটি খোল উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, হামলাকারীরা মুজফফরপুরের। ২০১৯ সালে এই দানাপুর আদালতেই গুলি চলার ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় এক পুলিশ আধিকারিকের মৃতু্য হয়। আরও একজন আহত হয়েছিলেন। বিচারাধীন বন্দিদের নিয়ে যাওয়ার সময় দুষ্কৃতরা পুলিশ দলকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে