রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

জন্মদিনে নতুন নামে পরীর রাজ্য

তারার মেলা রিপোর্ট
  ১০ আগস্ট ২০২৩, ০০:০০

আজ ১০ আগস্ট চিত্রনায়িকা পরীমনির একমাত্র সন্তান শামীম মুহাম্মদ রাজ ওরফে রাজ্যর এক বছর পূর্ণ হলো। কিন্তু দ্বিতীয় বছরে পা দেওয়ার আগেই ছেলের নাম পরিবর্তন করলেন এই অভিনেত্রী। রাজ্যর নতুন ডাক নাম 'পদ্ম'। এই নাম পাল্টানোর বড় কারণ হিসেবে সামনে এসেছে পরী ও তার স্বামী রাজের দাম্পত্য কলহ। যেটা শুরু হয়েছে সন্তান জন্মদানের পর থেকেই। অনুমান করা হচ্ছে এই কলহের জোরে রাজকে যেমন দূরে রেখেছেন তেমনি সন্তানের নামও বদলে ফেলেছেন তিনি।

কয়েকদিন ধরে রাজ্যকে পদ্ম নামে ডাকছেন পরীমনি। শুরুতে অনেকের ধারণা ছিল পরীমনি আদর করেই এই নামে ডাকছেন। কিন্তু জন্মদিনের দুইদিন আগে জানা গেল, সত্যি সত্যি ছেলের নাম বদলে ফেলেছেন পরী। আর এই খবরটা পাওয়া গেল জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের কল্যাণে। রাজ্যর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেন আজিজ। ছবির ক্যাপশনে জুড়ে দেন, 'আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআলস্নাহ।'

আজিজের পোস্টে মন্তব্য করে ছেলের পুরো নাম জানালেন পরী। লিখেছেন, 'শামীম মুহাম্মদ পদ্ম'। এর মাধ্যমে অনেকটা নিশ্চিত করলেন যে, পুত্রকে তিনি রাজ্য নয়, বরং পদ্ম নামেই বড় করতে চাইছেন। যদিও বিষয়টি নিয়ে পরীর কাছ থেকে স্পষ্ট কোনো মন্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে