রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ফের মা হলেন রিয়ান্না

তারার মেলা ডেস্ক
  ১৭ আগস্ট ২০২৩, ০০:০০

বিয়ের আগেই দ্বিতীয় সন্তানের মা হলেন পপতারকা রিয়ান্না। সম্প্রতি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই শিল্পী। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম এমটিও নিউজ এ খবর প্রকাশ করেছে। ফ্যাশন সাময়িকী হার্পারস বাজার অনলাইন সংস্করণও এ খবর প্রকাশ করেছে। একাধিক সূত্র এমটিও নিউজকে জানায়, 'সবাইকে নিশ্চিতভাবে জানাচ্ছি, রিয়ান্না একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতক ও রিয়ান্না দু'জনেই সুস্থ আছেন। তারা এখন লস অ্যাঞ্জেলেসের বাড়িতে রয়েছেন। তার কন্যার থুতনি ও চোখ রিয়ান্নার মতোই হয়েছে।'

দীর্ঘ দিনের বন্ধু এসাপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রিয়ান্না। গত বছর একটি পুত্রসন্তান জন্ম দিয়েছেন এই গায়িকা। এ জুটির এটি প্রথম সন্তান। এবার তাদের পরিবারে যুক্ত হলো কন্যা সন্তান। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি রিয়ান্না কিংবা এসাপ রকি।

মাতৃত্বকালীন ছুটির জন্য দীর্ঘ দিন মঞ্চের বাইরে ছিলেন রিয়ান্না। কিছু দিন আগে বিরতি ভেঙে মঞ্চে ফিরেন; আর মঞ্চে উঠেই দ্বিতীয় সন্তানের আগমনের ঘোষণা দেন তিনি। তবে দ্বিতীয় সন্তান জন্মের আগে বিয়ের পর্বটা সারার কথা ছিল এই প্রেমিক যুগলের। এক দশক ধরে রিয়ান্না ও এসাপ রকির বন্ধুত্ব। ২০২০ সালে তাদের একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায়। এরপর রিয়ান্নার দেশ বারবাডোসে ছুটি কাটাতে দেখা যায় এই জুটিকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে