রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সৌদি উৎসবে চমক দেখাবেন আলিয়া ভাট

তারার মেলা ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২৩, ০০:০০

সৌদি আরবের জেদ্দায় চলছে জমকালো এক চলচ্চিত্র উৎসব। রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল শিরোনামের এই উৎসব শুরু হয়েছে ৩০ নভেম্বর। এবারের আয়োজনে বিশ্বের বিভিন্ন দেশের সিনেমা, নির্মাতা, তারকা ও কুশলীরা অংশ নিচ্ছেন। আগামী ৯ ডিসেম্বর উৎসবটির পর্দা নামছে। আর সেই সমাপনী আয়োজনেই বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন চলতি বছরের সবচেয়ে আলোচিত বলিউড তারকা আলিয়া ভাট। সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন হলিউড তারকা হেলে বেরি, হেনরি গোল্ডিং, জেসিকা ভেরাতি, জেসন স্ট্যাথাম, অ্যান্ড্রু গারফিল্ডসহ অনেকে। তবে বলিউড থেকে আলিয়া ভাট ছাড়া আর কেউ থাকবেন কিনা, সে বিষয়ে জানা যায়নি।

'গাঙ্গবাই' খ্যাত আলিয়া ভাটের উপস্থিতির খবর নিশ্চিত করেছেন যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান স্ট্রেলার এন্টারটেইনমেন্টের কর্ণধার গিনা গোলানি শেঠি। তিনি বলেন, 'আমাদের প্রতিষ্ঠান থেকে আরও একজন বড় সুপারস্টারকে জেদ্দায় স্বাগত জানাতে চলেছি; উৎসবের সমাপনী অনুষ্ঠানে। তারকাবহুল একটি সপ্তাহ এবং কিছু অসাধারণ মেধাবী শিল্পীর সঙ্গে আলোচনা শেষে এরকম সমাপ্তি; এর চেয়ে দারুণ কিছু হতে পারে না।'

হিন্দি সিনেমার পর্দায় আলিয়াকে সর্বশেষ দেখা গেছে করন জোহর পরিচালিত 'রকি অউর রানি কি প্রেম কাহানি'তে। যেখানে তার নায়ক রণবীর সিং। গত জুলাই মাসে মুক্তি পাওয়া ছবিটি বক্স অফিসে সফল হয়েছিল। এ ছাড়া চলতি বছরই হলিউডে অভিষেক হয়েছে আলিয়া ভাটের। টম হারপার নির্মিত 'হার্ট অব স্টোন' সিনেমায় অভিনয় করেছেন তিনি। যেখানে তার সহশিল্পী গ্যাল গ্যাদত, জেমি ডরনান প্রমুখ। গত ১১ আগস্ট এটি মুক্তি পায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে