বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

শিবচরে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন

এস.এম.দেলোয়ার হোসাইন, শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২০
শিবচরে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন

দেশের শীর্ষস্থানীয় ও বহুল প্রচারিত জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার সহযোগী ও সেচ্ছাসেবী সংগঠন “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” মাদারীপুর জেলার শিবচর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৪ টায় উপজেলার কলেজ মোড় চত্তরে এক সাধারণ সভায় আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

যায়যায়দিন পত্রিকার শিবচর উপজেলা প্রতিনিধি এস.এম. দেলোয়ার হোসাইনের সঞ্চালনায় বিশিষ্ট সমাজ সেবক ও সাংবাদিক মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বিজয় টিভি মাদারীপুর জেলা প্রতিনিধি আবুল খায়ের খান।

আহ্বায়ক কমিটিতে মো. সিরাজুল ইসলামকে আহ্বায়ক ও মো. শাহ আলম মিয়াকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও যুগ্ম আহ্বায়ক হিসেবে ড.নুরুল আমিন বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক এখলাছ উদ্দিন চুন্নু, উৎরাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আশরাফুল আলম, কবি আশরাফুল আলম মুকুল। যুগ্ম সদস্য সচিব হিসেবে ইয়াছিন কাজী, তাসনোভা তুশিন। সদস্য হিসেবে সাংবাদিক মো. লিটন খান, আব্দুল আজিজ, রুহুল আমিন, কবি রেজাউল করিম মাসুম, কবি তামিম ইসমাইল, কবি বি.এম. আবুবকর সিদ্দিক, সাংবাদিক মো. মিরাজ মোল্যা, মোঃ ইমরান হোসেন সুমন, অয়ন কুমার সরকার, ইব্রাহিম ইসলাম, আবুবকর সিদ্দিক, আনোয়ার হোসাইন মৃর্ধা, মো. এমতেয়াজ পাটওয়ারী ফরহাদের নাম ঘোষণা করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে