সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী শাখার মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৪, ১৩:৫৩
ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী শাখার মাসব্যাপী খাদ্য বিতরণ কর্মসূচি

সমাজের সুবিধাবঞ্চিত শিশু এবং নাগরিকদের পবিত্র রমজান মাসব্যাপী এক বেলার রান্নাকৃত খাবার সরবরাহ করছে দেশের বহুল প্রচারিত জনপ্রিয় পত্রিকা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী শাখার সদস্যবৃন্দ।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী শাখার প্রধান উপদেষ্টা এবং যায়যায়দিন ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি খালেদ মাহমুদ সুজনের নেতৃত্বে উপজেলা শাখার আহবায়ক কমিটির সদস্যরা উপজেলার এতিম খানা, বাসস্ট্যান্ড, রেলওয়ে স্টেশনসহ শহরের বিভিন্ন স্থান ঘুরে পবিত্র মাহে রমজান মাসব্যাপী বাস্তুহারা সুবিধাবঞ্চিতদের রাতের খাবার এবং ইফতার সরবরাহ করে আসছে।

স্বেচ্ছাসেবী সংগঠন ‌আলোর পথযাত্রী'র সভাপতি খালেদ মাহমুদ সুজন এবং যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী উপজেলা শাখার যুগ্ম-সম্পাদক এবং ‌মুক্তার-নূরুন্নাহার ওয়েল ফেয়ার ট্রাস্ট'র প্রতিষ্ঠাতা পরিচালক মাহফুজুর রহমানের সার্বিক সহযোগীতায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী শাখা কর্তৃক আয়োজিত মাসব্যাপী খাদ্য বিতরণ। এ আয়োজনে আরো অংশ গ্রহণ করেছেন স্থানীয় মাদকবিরোধী সংগঠন ‌মাদককে না বলি (মানাব) এর সদস্য এবং সভাপতি মাসুম পারভেজ কল্লোল, কালেরকন্ঠ শুভ সংঘের উপদেষ্টা ও ঈশ্বরদী উপজেলা কালেরকন্ঠ প্রতিনিধি শেখ মেহেদী হাসান, রাজশাহী বিভাগ হিমোফিলিয়া প্রতিরোধ কমিটির সভাপতি মেহেদী প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে