বেলকুচিতে ১৬ দিন পর খোলা হয়েছে প্যাথলজি

বেলকুচিতে ১৬ দিন পর খোলা হয়েছে প্যাথলজি

১৬ দিন পর সুস্থ হয়ে ফিরছেন বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি বিভাগের দায়িত্ব পালনকারী ১জন মেডিক্যাল ল্যাব টেকনোলজিস্ট। তাই খোলা হয়েছে প্যাথলজি বিভাগ। কাজ চলছে ধীর গতিতে। তারপরও অনেকটাই স্বস্তি ফিরে এসেছে রোগীদের মাঝে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে আসা বেশ কয়েকজন রোগীদের সাথে কথা বললে তারা এই প্রতিবেদককে জানায়, বেশ কয়েকদিন এসেছি এসেছি পরীক্ষা করাতে কিন্ত প্যাথলজি বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। আজকে এসে দেখি খোলা হয়েছে তাই পরীক্ষা জন্য নমুনা দিয়ে অপেক্ষায় রয়েছি। কিন্তু একজন মাত্র টেকনোলজিস্ট তাই কাজ ধীর গতিতে হচ্ছে। তবে এখানে যদি আর একজন টেকনোলজিস্ট দেওয়া হতো তাহলে আমাদের কাজগুলো দূত হতো। হসপিটাল কতৃপক্ষের আমাদের স্বার্থে এবিষয়টি বিবেচনা করা দরকার।

এদিকে সুস্থ হওয়া মেডিক্যাল ল্যাব টেকনোলজিস্ট জানান, আমি এতেদিন অসুস্থ থাকার কারণে প্যাথলজিতে আসতে পারি নাই। তবে এখন অনেকটাই সুস্থ আছি। তাই প্যাথলজির কাজ করছি।

এবিষয়ে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, একজন মেডিক্যাল ল্যাব টেকনোলজিস্ট অসুস্থ থাকার কারণে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি বিভাগের কাজ বন্ধ ছিল। সুস্থ হয়ে ফিরে আসায় আজ থেকে প্যাথলজি বিভাগ খোলা রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে