বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে 

সেবার মান বাড়াতে দৃঢ় প্রত্যয় টিম বরুড়ার

মোহাম্মদ মাসুদ মজুমদার, বরুড়া প্রতিনিধি
  ০২ জানুয়ারি ২০২৪, ১৩:৩১
সেবার মান বাড়াতে দৃঢ় প্রত্যয় টিম বরুড়ার

২০২৩ সাল ছিল বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইতিহাস সবচেয়ে সফল বছর কেননা স্বাস্থ্য সেবার উন্নয়নের নানা সূচকের উপর ভিত্তি করে স্বাস্থ্য অধিদপ্তরের এম আই এস (MIS) থেকে প্রতি মাসে প্রকাশিত হেলথ সিস্টেম স্ট্রেন্থেনিং স্কোর (HSS) এ বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ধারাবাহিকতা ছিল অভাবনীয়।এইচ এস এস স্কোরিং এ বাংলাদেশের সকল উপজেলার মধ্যে ২০২৩ সালে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবস্থান ছিল : অক্টোবর ২০২৩: ২য়, সেপ্টেম্বর ২০২৩: ৪র্থ

আগস্ট ২০২৩: ৮ম, জুলাই ২০২৩: ৩য়, জুন ২০২৩: ৬ষ্ঠ, মে ২০২৩: ৫ম, এপ্রিল ২০২৩: ৭ম, মার্চ ২০২৩: ৩য়, ফেব্রুয়ারি ২০২৩ : ১০ম, জানুয়ারি ২০২৩: ২২তম।

২০২৩ সালে সেবাগ্রহীতার সংখ্যা অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সর্বকালের সকল ধরনের রেকর্ড অতিক্রম করে এক নতুন উচ্চতায় পৌঁছেছে।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবাকে আমূল বদলে দেয়ার পুরো কৃতিত্ব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কামরুল হাসান সোহেল এর এবং তার নেতৃত্বে কাজ করে যাওয়া স্বপ্নবাজ একটি টিম, টিম বরুড়া। তার দূরদর্শী নেতৃত্ব এবং সুদক্ষ পরিচালনায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এগিয়ে চলা। তিনি শুধু স্বপ্ন দেখান ই না স্বপ্ন বাস্তবায়নে অগ্রভাগে থেকে নেতৃত্ব ও দেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে