​ এক চার্জে তিনদিন চলবে নকিয়ার নতুন ফোন জি ২০

​  এক চার্জে তিনদিন চলবে নকিয়ার নতুন ফোন জি ২০

চলতি সপ্তাহের শুরুতেই ভারতের বাজারে শক্তিশালী ব্যাটারির একটি ফোন আনার ঘোষণা দিয়েছে নকিয়া। মডেল জি ২০ নামে ফোনটি এক চার্জে টানা তিনদিন চলবে বলে দাবি ফিনল্যান্ডভিত্তিক টেলিকম জায়ান্টটির।

ব্যাকআপের জন্য ফোনটিতে ৫০৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের (এমএএইচ) শক্তিশালী ব্যাটারি ব্যবহৃত হয়েছে। ফোনটির সঙ্গে দেয়া হবে ১০ ওয়াটের একটি চার্জার। ফলে দ্রুত সময়ে ফোনটি চার্জ হবে।

নকিয়া জি ২০ মডেলে থাকছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। দুই বছরের অপারেটিং সিস্টেম আপডেট এবং তিন বছরের জন্য মাসিক সিকিউরিটি আপডেটের সুবিধা থাকছে এ ফোনে। ফোনটিতে থাকছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। গ্রেসিয়ার ও নাইট দুটি রঙে পাওয়া যাবে নকিয়া জি ২০। এতে থাকছে ইউএসবি টাইপ সি পোর্ট।

৪ জিবি র‍্যামের সঙ্গে ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে ৬৪ জিবি বা ১২৮ জিবি। মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে দুটি মাইক্রোফোন দেয়া হয়েছে এবং হেডফোন জ্যাক ৩.৫ মিলিমিটারের।

ফোনটিতে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সঙ্গে গ্রাহকরা পাবেন ২ মেগাপিক্সেলের একটি ডেপথ ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের একটি আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের একটি মাইক্রো সেন্সর। ফ্রন্ট ক্যামেরা হিসেবে থাকছে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

ভারতের বাজারে নকিয়া জি ২০ মডেলের দাম পড়ছে ১২ হাজার ৯৯৯ রুপি।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে