​ ইভানার মৃত্যু: স্বামীসহ দুইজনকে আসামি করে মামলা

​  ইভানার মৃত্যু: স্বামীসহ দুইজনকে আসামি করে মামলা

রাজধানীর স্কলাসটিকা স্কুলের ক্যারিয়ার গাইডেন্স কাউন্সেলর ইভানা লায়লা চৌধুরীকে (৩২) আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তার স্বামী ও চিকিৎসকের বিরুদ্ধে এবার মামলা হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ইভানার বাবা এ এস এম আমান উল্লাহ চৌধুরী বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করেন, যার নম্বর-৪১।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান গণমাধ্যমে বলেন, ‘ইভানার মৃত্যুর ঘটনায় শনিবার তার বাবা আমানউল্লাহ চৌধুরী শাহবাগ থানায় একটি আত্মহত্যা প্ররোচনার মামলা করেছেন।’

পুলিশ জানায়, ‘এ মামলায় ইভানার স্বামী আব্দুল্লাহ হাসান মাহমুদ রুম্মান ও চিকিৎসক (নেফ্রলজিস্ট) অধ্যাপক মুজিবুল হক মোল্লাকে আসামি করা হয়েছে।’

মামলায় অভিযোগে বলা হয়, ওই চিকিৎসকের (নেফ্রলোজিস্টের) প্রেসক্রিপশন অনুযায়ী ষড়যন্ত্রমূলকভাবে ইভানাকে এক বছর ধরে ঘুমের ওষুধ সেবন করানো হচ্ছিল। ইভানা পরে তার বন্ধুদের বলেছেন, প্রেমিকার সঙ্গে কথা বলার জন্য তার স্বামী রুম্মান তাকে (ইভানাকে) ঘুমিয়ে রাখতে ঘুমের ওষুধ সেবন করাচ্ছেন।

গত ১৫ সেপ্টেম্বর বুধবার শাহবাগের পাশে পরীবাগের দুটি নয়তলা ভবনের মাঝ থেকে ৩২ বছর বয়সী ইভানার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে গত শুক্রবার সন্ধ্যার পর ইভানার বাবা এ এস এম আমান উল্লাহ চৌধুরী শাহবাগ থানায় গিয়ে একটি অভিযোগ দেন। এতে তিনি ইভানার আইনজীবী স্বামী রুম্মানসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ করেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে