বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

আমার বাবা হত্যার বিচার চাই: এমপি আনারের মেয়ে

যাযাদি ডেস্ক
  ২২ মে ২০২৪, ১৪:৫৭
ছবি: সংগৃহীত

বাবার হত্যার বিচার চান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ের সামনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার বাবার হত্যার বিচার চাই। আমার বাবাকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি কার্যকর করা হয়েছে এইটা আমি দেখতে চাই। তবে আমার বাবাকে যারা হত্যা করেছে তাদের আমি দেখতে চাই।

ডিবি অফিসে বাবার হত্যার বিষয়ে জানতে ও মামলা করতে এসেছেন বলেও জানান ডরিন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কাউকে সন্দেহ করছি না। আমি চিনি না, কিন্তু আমি দেখতে চাই তারা কারা। আমি ডিবির কাছে বলেছি, আপনারা অনুসন্ধান করুন।

মুমতারিন ফেরদৌস ডরিন বলেন ‘আজকে আমি এতিম হয়ে গেছি। আমার পড়ালেখা শেষ হয়নি। আজকে আমি মাঝপথে। যার বাপ থাকে না, তার কেউ থাকে না। এতিম হয়ে যায়। যতোই কাছের আত্মীয় আপন মানুষই থাকুক।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিবঙ্গে যান এমপি আনোয়ারুল আজিম আনার। ১৬ মে দিল্লি যাওয়ার কথা বলে নিখোঁজ হন তিনি। আজ পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেন থেকে নিউটাউনের টেকনোসিটি থানার পুলিশ আনারের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে তার পরিবার।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে