শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কেনো স্বামীর মুজা ডাস্টবিনে ফেললেন নোবেলজয়ী মালালা 

যাযাদি ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৪
স্বামী মালিক আসেরের সঙ্গে মালালা ইউসুফজাই। ফাইল ছবি

নোংরা মুজা সোফার ওপর রেখে দিয়েছেন নোবেলজয়ী মালালা ইউসুফজাইয়ের স্বামী মালিক আসের। আর সেই মুজা ডাস্টবিনে ফেলে দিয়েছেন মালালা। শুধু তাই নয় এ নিয়ে টুইটও করেছেন মালালা।

টুইটবার্তায় তিনি লিখেছেন, এক জোড়া নোংরা মুজা দেখে আমি তাকে (মালিক আসের) জিজ্ঞেস করলাম এগুলো এখানে কেন? তিনি বললেন, এগুলো নোংরা, সরিয়ে রাখো। এর পর আমি ওগুলো ডাস্টবিনে ফেলে দিয়েছি।

মালালার এই সংসারী খুঁনসুটির কাণ্ডে মজা পেয়েছেন তার ভক্তরা। তার ওই টুইটে হাজার হাজার লাইক পড়েছে। আর রিটুইট করেছেন অসংখ্য জন।

এ ঘটনা এখানেই শেষ হয়নি। মালালার এই টুইটকে কেন্দ্র করে তার স্বামী মালিক আসের টুইটারে একটি জরিপ খুলেছেন। ওই জরিপে তিনি লিখেছেন, যদি কেউ বলে সোফার ওপর রাখা মুজাগুলো নোংরা, তবে কী করা উচিত? 'সেগুলো লন্ড্রিতে দেয়া উচিত' নাকি 'ডাস্টবিনে ফেলে দেয়া উচিত?' এই দুটি উত্তর যোগ করেছেন তিনি।

মালালা ও স্বামীর এ কাণ্ডে মানুষ নানা প্রতিক্রিয়া দেখিয়েছেন। এক টুইট ব্যবহারকারী লিখেছেন, বিবাহিত জীবনে স্বাগত, এভাবে মুজা নিয়ে দ্বন্দ্ব চলতেই থাকবে। আরেকজন লিখেছেন, মালালা ঠিকই করেছেন। গৃহস্থালিসংক্রান্ত সব দায়িত্ব শুধু মালালার নয়, দুজনেরই। তথ্যসূত্র: এনডিটিভি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে