রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

বরিশাল সিটির ভয়ানক খারাপ অবস্থা : নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত

বরিশাল অফিস
  ৩০ এপ্রিল ২০২৩, ১২:৫০
আসন্ন বরিশাল সিটি নির্বাচন উপলক্ষে সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় উপস্থিত পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি সহ অন্যান্যরা

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, জননেত্রী শেখ হাসিনার বরিশালবাসীর প্রতি যে ভালোবাসা সেই ভালোবাসা হিসেবেই আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। আজকে আমাদের মধ্যে কোন দ্বিধা-দ্বন্ধ না রেখে আমি বলতে চাই আমরা সবাই একত্রিত হয়ে এই নির্বাচনে লড়াই করবো।

শনিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় বরিশাল জেলা শিল্পকলা একাডেমিতে আসন্ন বরিশাল সিটি নির্বাচন উপলক্ষে সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে সকলকে সাথে নিয়ে কাজ করবো যাতে করে একটি সুন্দর নগরী তৈরি হয়, মানুষ সম্মান পায়, মানুষকে যেন নির্যাতিত না হতে হয়। বর্তমানে সিটি কর্পোরেশন ভয়ানক খারাপ অবস্থায় রয়েছে, আমি চাই এটিকে পুন:গঠন করতে।

খোকন সেরনিয়াবাত আরও বলেন, প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম ভাই আমাকে যে সাপোর্ট দিচ্ছেন এজন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি আর শামীম ভাই যদি ঠিক থাকতে পারি ইনশাআল্লাহ বরিশালকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলবো।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বলেন, বরিশালের মানুষ এতোদিন জিম্মি ছিলো, খোকন সেরনিয়াবাতকে মনোনায়ন দেয়ার মধ্য দিয়ে বরিশালবাসী মুক্ত হয়েছেন। ইনশাআল্লাহ আগামী সিটি নির্বাচনে খোকন সেরনিয়াবাতকে নৌকা মার্কায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে বরিশাল নগরীকে নতুন বরিশাল হিসেবে গড়ে তুলবো আমরা। বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম জদ্দিনের সভাপতিত্বে এসময় মহানগর যুবলীগের আহবায়ক নিজাম উদ্দিন, যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক অসিম দেওয়ান, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার ও বরিশাল কলেজ ছাত্রলীগের সভাপতি আল-মামুনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় বরিশালের বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে