রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ হিসেবে বিশ্বে পরিচিত : আইনমন্ত্রী

কসবা ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ৩০ নভেম্বর ২০২৩, ১০:১১

বাংলাদেশ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে বিশ্বে পরিচিত। সেই গণতান্ত্রিক দেশে ভিন্ন অনেক মত থাকতে পারে। ভিন্নমতের লোকেরা কথা বলতে পারে। সেই অধিকার দেওয়ার ব্যাপারে আমাদের কোন দ্বিমত নেই।

দেশের শান্তি রক্ষার দায়িত্ব জননেত্রী শেখ হাসিনার। সেইটার ব্যাপারে আমরা সচেতন থাকব। দেশের শান্তিরক্ষা এবং জানমাল রক্ষায় আমরা সচেষ্ট থাকব। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বুধবার (২৯ নভেম্বর) বিকালে দেশের বর্তমান অবস্থা সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি এসব কথা বলেন।

গণমাধ্যম ও বিভিন্ন শ্রেণী পেশার মাঝে নির্বাচন পেছানো নিয়ে যে কানাঘুষা চলছে এ ব্যাপারে অপর এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, নির্বাচন পেছানো হবে কি না সেটা একমাত্র নির্বাচন কমিশনই বলতে পারবে।

আইনমন্ত্রী আরো বলেন, কসবা-আখাউড়ার মানুষের উন্নয়ন করাই হল আমার কমিটমেন্ট। যে ক্ষেত্রেই হউক, স্কুল-কলেজের উন্নয়ন, চাকরির ক্ষেত্রে উন্নয়ন, যোগাযোগের উন্নয়ন যা মানুষের উপকারে আসে সে ব্যাপারে আমার কমিটমেন্ট রয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি।

পরে কসবা মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন -২০২৪ উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় কসবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও আইনমন্ত্রী আনিসুল হক এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মো. গোলাম হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, মো. আনিছুল হক ভূইয়া, মো. সাইদুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, এম এ আজিজ, কসবা পৌরসভার সাবেক মেয়র এমরান উদ্দিন, কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. শফিকুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক মো. রুস্তম খা, উপজেলা ছাত্রলীগ আহবায়ক আফজাল হোসেন, যুগ্ম আহবায়ক কাজী মানিক প্রমুখ। এ সময় কসবা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন ইউনিটের ডেলিগেটগণ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে