শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

ঝালকাঠিতে এমপি হারুনসহ ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল 

ঝালকাঠি প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১৪:০৮
আপডেট  : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৪:২৬

ঝালকাঠিতেএমপি হারুনসহ ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠির দুইটি সংসদীয় আসন ঝালকাঠি-১ (রাজাপুর -কাঁঠালিয়া) ও ঝালকাঠি -২ (ঝালকাঠি সদর -নলছিটি) আসনে এমপি বজলুল হক হারুনসহ ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) বেলা ১২টায় ঝালকাঠির দুটি আসনে যাচাই বাছাইয়ে বিভিন্ন ত্রুটি ধরা পড়ায় ৭ প্রার্থীর মনোনয়ন বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।

মনোনয়ন বাতিল হওয়ার প্রার্থীরা হলেন— ঝালকাঠি ১ আসনের সাবেক এমপি বজলুল হক হারুন, জাতীয় পার্টির এজাজুল হক, স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান মনির, ইসমাইল হোসেন, নুরুল আলম, আবুল কাশেম মো. ফকরুল ইসলাম। ঝালকাঠি ২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নাসির উদ্দীন দলীয় মনোনয়ন প্রাপ্তদের ত্রুটিপূর্ণ কাগজপত্র এবং স্বতন্ত্র প্রার্থীদের সমর্থনকারী এক শতাংশ ভোটারদের তালিকায় দেওয়া তথ্য সঠিকভাবে যাচাইকালে সত্যতা না পাওয়ায় প্রার্থীতা বাতিল করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ফারাহ গুল নিঝুম। এসময় পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আবদুস ছালেক উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে