বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

কাজী জাফরুল্লাহকে ‘পাকিস্তানি এজেন্ট’ বললেন চীফ হুইপ লিটন চৌধুরী

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ০৯:২৭
কাজী জাফরুল্লাহকে ‘পাকিস্তানি এজেন্ট’ বললেন চীফ হুইপ লিটন চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ফরিদপুর-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জাফর উল্লাহর বিভিন্ন বক্তব্য মিথ্যা-বিভ্রান্তিকর ও ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরী বলেছেন, কাজী জাফরউল্লাহ পাকিস্তানি এজেন্ট, তাঁর রাজনীতি করার কোনো অধিকার নেই। তিনি মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন তা এদেশের মানুষ জানে। এই পাকিস্থানী এজেন্টরা মুক্তিযুদ্ধের পরবর্তী সময়ে যেমন বঙ্গবন্ধুকে হত্যা করেছে। তেমনি যখনি সুযোগ পেলে স্বাধীনতার পক্ষের শক্তির ক্ষতি করার চেষ্টা করবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে মাদারীপুর-১ (শিবচর) আসনের চরজানাজাত ইউনিয়নের জে.কে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

জনসভায় কাজী জাফরউল্লাহকে ‘হারুউল্লাহ’ হিসেবে উল্লেখ করে নূর-ই-আলম চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, তিনি (জাফরউল্লাহ) হেলিকপ্টারে এসে তাঁর এলাকার কথা কয় না, শিবচরের কথা কয়। কিন্তু এত বড় একটা পোস্টে (আওয়ামী লীগ) থেকে সে জানেও না যে শিবচরের ইউনিয়ন পরিষদের নির্বাচন আমরা উন্মুক্ত করে দিয়েছিলাম, প্রতিযোগীতার মাধ্যমে হবে। এইটাও মনে হয় সে জানে না। তাঁকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব দিয়েছেন নির্বাচন করার জন্য, সেও নৌকার প্রার্থী আমিও নৌকার প্রার্থী। সে নৌকার প্রার্থী হিসেবে আমার পক্ষে কথা বলবে, উল্টা আমার বিপক্ষে কথা বলতেছে ভোট নষ্ট করার জন্য। সে তো হারবেই আমার ভোটও নষ্ট করার চেষ্টা করতেছে। এটা একটা ষড়যন্ত্র।

জাফরউল্লাহকে উদ্দেশ্য করে চীফ হুইপ আরও বলেন, কাজ করেন নাই, উন্নয়ন করেন নাই, ফাঁকি মারছেন, তাই এখন ভোট ভিক্ষা, দয়া, ক্ষমা চাচ্ছেন। আর কথায় কথায় বলে, তার বাবা এটা করছে, তার বাবা ওটা করছে। আরেহ! বাবা তো করছে আপনি এমপি ছিলেন, আপনার বউ তো এমপি ছিল, তা আপনি কী করছেন? নিজের কতা কন। বাপের নামে চললেনই তো কয়েকবার, আর কত বাপের নামে চলবেন? এখন একটু নিজের পায়ে দাঁড়ান। আসলে তাঁর (জাফর উল্লাহ) সম্পর্কে আমার যেটা উপলব্ধি, এইটা হলো এই হারু একজন পাকিস্তানি এজেন্ট। তাঁর বাংলাদেশে রাজনীতি করার কোনো অধিকারই নাই। এই পাকিস্তানিরা যখনই সুযোগ পাবে, বঙ্গবন্ধুকে যেমন হত্যা করেছে তেমনি মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ক্ষতি করার চেষ্টা করবে। তাই পাকিস্তানি এজেন্টদেরকে আমাদের না বলতে হবে। তাদের এই দেশে রাজনীতি করার কোনো অধিকার রাখা যাবে না।

চীফ হুইপ বলেন, ‘মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, মুক্তিযোদ্ধা পক্ষের শক্তিই। আমার পিতা মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছে, মুজিব বাহিনীর কোষাদক্ষ ছিলেন। স্বাধীনতার পুরস্কার পেয়েছেন। সেটি সবাই জানে। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমিও ছোটবেলায় পরিবারের সাথে ভারতে গিয়েছি। উনি (জাফর উল্লাহ) কোথায় গেছেন? উনি কোথায় ছিলেন? উনার ঠিকানাটা কোথায়? এইটা একটু বলুন। আর ইউটিউবে দেখলাম ভোটের জন্য দেখলাম ভোটের জন্য এখন হাতজোড় করে ক্ষমা চাচ্ছে, ভোট ভিক্ষা চাচ্ছে। ভোটের জন্য ক্ষমা চাইতে হবে কেন? ভিক্ষা চাইতে হবে কেন? আমি যদি কাজ করি, মানুষের বিপদে থাকি তাহলে, আমি না আসলেও মানুষ আমাকে ভোট দেবে।

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী আরও বলেন, আমার পিতাকে ৩বার ও আমাকে ৬বার ভোট দিয়েছেন। আমরাও চেষ্টা করেছি এই শিবচরকে একটি উন্নত শিবচর করার জন্য। ইনশাআল্লাহ দেখবেন আপনাদের ছেলে মেয়েদের সকল রকম নাগরিক সুযোগ-সুবিধা, আগামীদিনের উন্নত পড়াশুনা, চিকিৎসাসহ সকল রকমের সুযোগ সুবিধা আমি শিবচরের মাটিতে ইনশাআল্লাহ করে দিব।

এ সময় আগামী নির্বাচনে সকলকে নিয়ে শেখ হাসিনার ঋণ পরিশোধ করতে এবং এদেশের মানুষের ভাগ্যের চাকা ঘুরাতে নৌকায় ভোট চান নূর-ই আলম চৌধুরী।

জনসভায় আরও উপস্থিত ছিলেন– মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী ও স্থানীয় আওয়ামী লীগ নেতা–কর্মীরা। চিফ হুইপ এদিন পদ্মার চরাঞ্চলের চরজানাজাত ও মাদবরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ ও জনসভা করেন।

উল্লেখ্য, নূর-ই-আলম চৌধুরী শিবচর উপজেলার পাশ্ববর্তী ফরিদপুর-৪ আসনের (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) স্বতন্ত্র প্রার্থী মুজিবর রহমান চৌধুরী নিক্সনের বড় ভাই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে