শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর 'ব্যক্তিগত কর্মকর্তা' হলেন সাগর বর্মন 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ২৯ মার্চ ২০২৪, ১০:০৬
ছবি-যায়যায়দিন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমানের 'ব্যক্তিগত কর্মকর্তা' হিসেবে নিয়োগ পেলেন সাগর কুমার বর্মন। তিনি মন্ত্রীর নির্বাচনী এলাকায় (ফরিদপুর-১) অত্যন্ত প্রিয় মুখ। হাসিখুশি সদালাপী সাগর বর্মন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ায় এলাকার মানুষ ভীষণ খুশি। গত ২৫ মার্চ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রশাসন-২ অধিশাখার যুগ্মসচিব মোসান্মাৎ জোহরা খাতুন স্বাক্ষরিত নিয়োগ পত্র সূত্রে সাগর বর্মনের নিয়োগের বিষয়টি জানা যায়।

ওই মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রীর অভিপ্রায় অনুযায়ী এ নিয়োগ প্রদান করা হয়েছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমানের 'ব্যক্তিগত কর্মকর্তা' সাগর কুমার বর্মন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার চান্দেরপাড়া গ্রামের জগদীশ চন্দ্র বর্মনের ছেলে। মন্ত্রী যতদিন এ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত থাকবেন অথবা যতদিন উক্ত পদে তার চাকরি বহাল রাখার অভিপ্রায় পোষণ করবেন ততদিন এ নিয়োগ কার্যকর থাকবে।

উল্লেখ্য, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পশ্চিম ফুলমতি গ্রামের মো. হাছেন আলীর ছেলে মো. শহিদুল ইসলামকেও মন্ত্রীর 'ব্যক্তিগত কর্মকর্তা' হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে