শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

‘টাকার বস্তা নিয়ে ঘুরে লাভ নেই’

পাংশা
রাজবাড়ী
টাকার বস্তা
  ২৮ এপ্রিল ২০২৪, ১১:০১
ছবি-যায়যায়দিন

বিভ্রান্তি ছড়ায়ে লাভ নেই টাকার বস্তা নিয়ে ঘুরে কোন ফল নেই পাংশার ভোটাররা এবার ভোটের মাধ্যমে জবাব দিবে, আপনাদের আচরণ মানুষ বুঝে গেছে, আপনার ভাই ভাতিজারা সাধারণ মানুষের উপর যে অত্যাচার করেছে তার জবাব ভোটের মাধ্যমে পেয়ে যাবেন। আপনরা আমাকে পাংশা থেকে বিতারিত করার চেষ্ঠা করেন নির্বাচন শেষ করেই পাংশা থেকে যাব, আগামী ৮ তারিখে মোটর সাইকেলের বিজয় মিছিল শেষে পাংশা থেকে যাব।

আপনারা বলে বেড়ান মিতুলকে ম্যানেজ করবেন টাকার বস্তা নিয়ে ঢাকায় যাচ্ছেন মিতুলকে টাকা দিয়ে কেনা যাবে না কত কোটি টাকার মালিক আপনারা তা আমাদের জানা আছে। আমাদের ছাত্রলীগ যুবলীগ সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা এখন ভদ্র আচরন করছে মাঠে নির্বাচনী মাঠে কোন প্রকার অশান্তি সৃষ্টির পায়তারা করলে ছেড়ে কথা বলবে না পাংশার শন্তি প্রিয় মানুষ।

পাংশার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী ৮ মে পাংশার মানুষকে খোন্দকার সাইফুল ইসলাম বুড়োকে মোটর সাইকেল মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়লাভ করাতে ভোটারদের আহবান রইল, আপনারা সিদ্ধান্ত নিবেন পাংশার রাজনিতি থেকে দৃবৃত্তায়ন দূর করবেন নাকি তাদের হাতে নির্যাতিত হবে সিদ্ধান্ত আপনাদের। ভোটের মাধ্যমে তাদের লাল কার্ড দেখান আমরা দল থেকে চিরতরে বাদ দিয়ে দিব। ভাল খেলা নান্দনিক খেলা দেখতে মাঠ পরিস্কার করা জরুরী।

শনিবার রাত ১১ টায় পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল মার্কার পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে পাংশা আইডিয়াল গার্লস কলেজ মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী মন্ত্রী পুত্র আশিক মাহমুদ মিতুল।

৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ লাল্টু বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের নেতা সাবেক কাউন্সিলর লাবলু বিশ্বাসের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল,পৌর ্আ.লীগেরর সাধারণ সম্সাপাদক প্যানেল মেয়র অতুর সরদার, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুন্ডু, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ,উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমি, পৌরসভার ৩ নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগন বক্তব্য রাখেন।

নির্বাচনী উঠান বৈঠক আশিক মাহমুদ মিতুলের উপস্থিতিতে জনসভায় রুপান্তি হয়। উপস্থিত নারী পুরুষ সকলেই আগামী ৮ মে মোটর সাইকেল মার্কায় ভোট দিতে অঙ্গিকার করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে