সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে বিএনপির বহিস্কৃত নেতা হলেন উপজেলার চেয়ারম্যান 

গাজীপুর (সদর) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ১২:৫৩
ছবি-যায়যায়দিন

গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বড় ব্যবধানে বিজয়ী হয়েছেন বিএনপির সদ্য বহিষ্কৃত নেতা ইজাদুর রহমান মিলন। উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার কার্যালয়ে প্রাপ্ত ফলাফলে জানা যায়-

ইজাদুর রহমান (ঘোড়া) প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৯'শ ৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান ও গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট রিনা পারভীন (আনারস) প্রতীকে পেয়েছেন ১০ হাজার ২শ' ৮ ভোট। দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় গাজীপুর জেলা বিএনপির সহসভাপতির পদসহ প্রাথমিক সদস্য পদ থেকেও সম্প্রতি বহিষ্কৃত হন বিজয়ী চেয়ারম্যান ইজাদুর রহমান মিলন।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন (টিওবয়েল) প্রতীক নিয়ে ১৫ হাজার ১'শ ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী জুয়েল ডালী ( উড়োজাহাজ) প্রতীকে ৮ হাজার ৬'শ ২৬ ভোট পেয়েছেন। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাসিনা সরকার (ফুটবল) প্রতীকে ১৯ হাজার ৬'শ ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (কলস) প্রতীকে মৌসুমি রেজা বৃষ্টি ১৬ হাজার ৭'শ ৬৪ ভোট পেয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে