সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারহানা আখতার সুমি 

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  ০৯ মে ২০২৪, ১৩:১৬
সরকার ফারহানা আখতার সুমি

৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনুষ্ঠিত নীলফামারীর ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সরকার ফারহানা আখতার সুমি। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ শেষে রাতে বেসরকারি ভাবে সরকার ফারহানা আখতার সুমিকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা করেন নির্বাচন কমিশন।

তিনি টেলিফোন প্রতিক নিয়ে ৩১হাজার ৪২১ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তোফায়েল আহমেদ আনারস প্রতিক নিয়ে ভোট পেয়েছেন ২৩হাজার ১৩৪ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের দিলিপ কুমার মুখোপাধ্যায় ২২হাজার ১৩৩ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসী বেগম প্রজাপতি প্রতিক নিয়ে ৩৭হাজার ৫৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ৮জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনী ফলাফল ঘোষনার আগে উপজেলা পরিষদের কন্ট্রোল রুমে ফলাফল গননার সময় ফেসবুকে প্রকাশিত ভুয়া ভোটের সংখ্যা নিয়ে দু পক্ষের সমর্থকের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় কন্ট্রোল রুমের দরজা জানালা ভাংচুর করে। সংঘর্ষ থামাতে পুলিশ ১০ থেকে ১৫ রাউন্ট রাবার বুলেট ও গুলি ছুড়ে। এতে কমপক্ষে ২০জন আহত হয়েছেন। এ ঘটনায় ৫জনকে আটক করা হয়েছে।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিন আলী জানান, মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে