বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মেরিন ড্রাইভে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে  শিক্ষার্থীসহ নিহত ৩

ফারুক আহমদ, উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ০৮ জুন ২০২৩, ১০:২৪
ফাইল ছবি

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও ইজিবাইক মুখোমুখী সংঘর্ষে কলেজ ছাত্র সহ ৩ জন নিহত হয়েছে আহত হন আরো ১ জন ।

গতকাল বুধবার (৭ জুন) দুপুরে মেরিন ড্রাইভের উখিয়ার শফির বিল পাঠুয়ার টেক এলাকায় মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।

ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শাহজাহান সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হতাহতদের মধ্যে পর্যন্ত তিনজন মারা গেছে।

নিহতরা হলেন মটর সাইকেল আরোহী হলদিয়া পালং ইউনিয়নের রুমখা মাতবর পাড়া গ্রামের হাজী গুরা মিয়ার পুত্র আক্তার কামাল (২০ রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল গ্রামের ফরিদ আলমের পুত্র রিদুওয়ান (১৯) ও এমারত মোল্লা (৩৫) পিতা আব্দুস সাত্তার, ঠিকানা: বাঘারপাড়া, যশোর । আহত হচ্ছে ইজিবাইক ড্রাইভার জয়নাল (৩২) পিতা: আবুল কালাম, ঠিকানা: ইনানি, জালিয়াপালং।

নিহতদের মধ্যে কলেজ ছাত্র আকতার কামাল ও স্কুলছাত্র রেদুওয়ান দুই বন্ধু মোটরসাইকেলযোগে টেকনাফ থেকে উখিয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের মর্মান্তিক মৃত্যু সংবাদ শুনে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত অপরজন ইজিবাইক যাত্রী ইমারত মোল্লা ইনানীর মোহাম্মদ শফির বিল পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন।

ইনানী পুলিশ ফাঁড়ির ইচার্জ আরও জানান আহতদের মধ্যে ইমারত ইমারত মোল্লা কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে একজন চন্দানাইশ অপর জন চকোরিয়া নামক স্থানে মৃত্যুবরণ করেন ।দুর্ঘটনা কবলিত গাড়ি ২টি জব্দ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়