মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

সীতাকুণ্ডে কাভার্ডভ্যান ও সিএনজি অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সীতাকুণ্ড প্রতিনিধি
  ০৪ নভেম্বর ২০২৩, ০৯:৫১
আপডেট  : ০৪ নভেম্বর ২০২৩, ০৯:৫৫

সীতাকুণ্ডে কাভার্ডভ্যান ও সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন সিএনজি যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে সিএনজি অটো রিক্সা চালক। সীতাকুণ্ডে মডেল থানাধীন দক্ষিণ সলিমপুর বায়েজিদ লিংকরোডস্থ বেঙ্গল ব্রিক ফিল্ড সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম বায়েজিদ থানাধীন এলাকা থেকে বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ডভ্যান ও বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় চালকসহ ৩ জন গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী ২ জনকে মৃত ঘোষণা করেন। সিএনজি অটো রিক্সা চালকের অবস্থা আশঙ্কাজনক হুওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির অফিসার সঙ্গীও ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান।

ঘাতক কাভার্ডভ্যান এবং দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি চালিত অটো রিক্সাটি জব্দ করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সামনে রাখা হয়েছে।

নিহত ব্যাক্তিরা হলো কুমিল্লা জেলার সিএনজি যাত্রী মনির (৫০)ও বগুড়া জেলার জিয়াউর(৪০)। গুরুতর আহত সিএনজি চালক শহীদুল ইসলাম (৩২) তিনি চট্টগ্রাম সীতাকুণ্ড, সলিমপুর এলাকার বাসিন্দা।

এ বিষয় জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তোফায়েল আহমেদ জানান, ঘাতক কাভার্ডভ্যান এবং দুমড়ে মুচরে যাওয়া সিএনজি চালিত অটো রিক্সাটি জব্দ করে ফৌজদারহাট পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে