মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

ঈশ্বরগ‌ঞ্জে ট্রাক চাপায় স্কুল শিক্ষকসহ নিহত ২

ঈশ্বরগঞ্জ (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি
  ৩০ নভেম্বর ২০২৩, ১৮:১২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় স্কুলশিক্ষকসহ ২ পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আনুমানিক সকাল সাড়ে আটটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ট্রাকটির চালককে আটক করেছে পুলিশ।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জগামী একটি বালুবাহী ট্রাক ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী স্কুলশিক্ষকসহ দুই নারী-পুরুষকে চাপা দেয়। এসময় দুজনই গুরুতর আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আহত নারীকে মৃত ঘোষণা করে। অপরদিকে স্কুলশিক্ষককে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই স্কুলশিক্ষককেও মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষক হলেন উপজেলার বড়হিত ইউনিয়নের পস্তাইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সাত্তার (৬২)। তিনি ওই ইউনিয়নের নওপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। অপর নিহত হলেন ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মৃত দুলাল গৌড়ের মেয়ে ধনতি গৌড় (৬০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। লাশ দুটির সুরতহাল সম্পন্ন ক‌রে বিনা ময়না তদ‌ন্তে স্বজনের কাছে হস্তান্তরের করা হ‌য়ে‌ছে । এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে