বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ধনবাড়ীতে বাস চাপায় ভ্যান চালকসহ নিহত ২

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৪, ১২:৫২

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাসের ধাক্কায় ব্যাটারিত চালিত অটোরিক্সা চালকসহ এক যাত্রী নিহত হয়েছে। বুধবার( ২৪ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে ধনবাড়ীর কয়াপাড়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

ধনবাড়ী থানার এস আই ইদ্রিস আলী জানান, জামালপুর থেকে রাজিব পরিবহনের একটি যাত্রীবাহি বাস(ঢাকা-মেট্রো-ব-১২-১১১১) ঢাকার দিকে যাচ্ছিলো। ধনবাড়ী কয়াপাড়া বাসস্ট্যান্ডে পৌঁছলে অন্য একটি বাসকে অভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দিলে অটোভ্যানটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই অটোরিক্সা চালকসহ এক যাত্রি মারা যায়। খবর পেয়ে থানা পুলিশ ও ধনবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে।

এসময় একজন আহত নারী যাত্রিকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। তার অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসকরা।

নিহতরা হলেন-ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের মঠবাড়ী গ্রামের ফরহাদ আলী মাষ্টার(৬০) ও ভ্যান চালক আব্দুল খালেক (৫৫)। আহত শামছুন্নাহার দুর্ঘটনায় নিহত ফরহাদ মাষ্টারের স্ত্রী। তারা স্বামী স্ত্রী দুজনে গ্রামের বাড়ী থেকে ধনবাড়ী শহরের বাসায় যাচ্ছিলেন। উক্ত ঘটনায় আইনি প্রক্রিয়া প্রক্রিয়া চলছে। ঘাতক বাসটি আটক করে থানায় আনা হয়েছে। বাসের চালক ও হেলপার পালাতক।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে