​শুক্রবার আয়ারল্যান্ড উলভসের মুখোমুখি হবে সাইফ-আকবররা

​শুক্রবার আয়ারল্যান্ড উলভসের মুখোমুখি হবে সাইফ-আকবররা

প্রায় ১ মাসের সফরে বাংলাদেশে এসেছে আয়ারল্যান্ড উলভস দল। বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) দলের বিপক্ষে সর্বমোট ৮টি ম্যাচ খেলবে সফরকারীরা। ১টি চারদিনের ম্যাচের পাশাপাশি ৫টি পঞ্চাশ ওভার ও ৩টি কুড়ি ওভারের ম্যাচ খেলবে দুই দল। শুক্রবার চট্টগ্রামে একমাত্র চারদিনের ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ এইচপি ও আয়ারল্যান্ড উলভস দলের লড়াই।

জাতীয় দলের পাইপলাইন শক্ত করতে এইচপি দলের ক্যাম্পের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্যাম্পের পর ম্যাচের স্বাদ দিতে আয়ারল্যান্ড উলভসকে আমন্ত্রণ জানিয়েছিল বিসিবি। টাইগার বোর্ডের ডাকে সাড়া দিয়ে গত ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশে এসেছে আইরিশরা। বাংলাদেশে এসে প্রথম ৩ দিন কোয়ারেন্টাইনে ছিল সফরকারীরা। এবার মাঠের লড়াই।

একমাত্র চারদিনের ম্যাচে শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ৯টায় মুখোমুখি হবে বাংলাদেশ এইচপি দল ও আয়ারল্যান্ড উলভস।

আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে তিন ফরম্যাটের জন্য আগেই ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। এই দলের নেতৃত্ব দেবেন জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান সাইফ হাসান। ম্যাচ শুরুর আগে বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় সাইফ জানান, আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে খেলার সুযোগ পাওয়া প্রতিটি খেলোয়াড়ের জন্য বড় সুযোগ এটি।

সাইফ বলেন, ‘আমাদের জন্য অনেক বড় সুযোগ। আমরা আয়ারল্যান্ড উলভসের সঙ্গে খেলছি। আশা করি ভালো কিছু হবে। এখানে এইচপির যারা আছে, তাদের জন্য অনেক বড় সুযোগ। যারা জাতীয় দল থেকে এসেছি, তাদের জন্যও ভালো সুযোগ পারফর্ম করার। করোনার মধ্যে সবাই সবাইকে সাহায্য করছে। আশা করি খুব ভালো একটা সিরিজ হবে।’

বাংলাদেশ ইমার্জিং দল-

সাইফ হাসান (অধিনায়ক), আকবর আলি, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম ইমন, শামিম পাটোয়ারি, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রকিবুল হাসান, তানভির ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন ও মাহিদুল ইসলাম অঙ্কন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে