মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

যেভাবে দেখবেন বাংলাদেশ-আয়ারল্যান্ডের খেলা 

যাযাদি ডেস্ক
  ০৯ মে ২০২৩, ১২:৪৪
আপডেট  : ০৯ মে ২০২৩, ১২:৪৬

বাংলাদেশ খেলবে অথচ সেই খেলা টিভিতে দেখতে পারবেন না বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। কেননা বাংলাদেশের কোনো টিভি চ্যানেল খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে না ।

আজ মঙ্গলবার ( ৯ মে) চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে ৩ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে খেলতে নামবে টাইগাররা। আসন্ন সিরিজটি সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করছে প্রিমিয়ার স্পোর্টস'। তবে বাংলাদেশ থেকে টিভিতে দেখার সুযোগ নেই। সেক্ষেত্রে আশার খবর হচ্ছে, বাংলাদেশি সমর্থকরা ওয়ানডে সিরিজের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবেন আইসিসি টিভিতে এবং সেটা বিনামূল্যে। এ তথ্য নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

সাধারণত বাংলাদেশের দু'টি চ্যানেল বেশিরভাগ আন্তর্জাতিক সিরিজ বা টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করে। তার একটি হলো- স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস, অন্যটি জিটিভি বা গাজী টিভি।

কিন্তু এ দু'টি চ্যানেলের কোথাও এবার বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ দেখা যাবে না। কারণ, টিভিতে খেলা দেখাতে হলে তাদের যে পরিমাণ অর্থ খরচ করতে হবে, বিজ্ঞাপন থেকে তার ধারেকাছেও আয় হবে না।

আসন্ন এই সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। সিরিজটির আয়োজক এসেক্স, আর খেলা মাঠে গড়াবে চেমসফোর্ডের ক্লাউডি কাউন্টি গ্রাউন্ডে। ম্যাচগুলো হবে ৯, ১২ ও ১৪ মে।

এই সিরিজে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে আইসিসি ওয়ানডে সুপার লিগে ৩০ পয়েন্ট নিয়ে সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগ পাবে আইরিশরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে