রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

নবীন ক্রিকেট তারকা হাসান মাহমুদের বিয়ে আজ

যাযাদি ডেস্ক
  ০৯ জুন ২০২৩, ১১:৩৪
নবীন ক্রিকেট তারকা হাসান মাহমুদের বিয়ে আজ

বেশ কয়েক মাস আগে হাসান মাহমুদের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ তোলপাড় সৃষ্টি হয়। কারণ তার চেয়ে বয়সী বড় অন্য এক নারী ক্রিকেটার তাকে বিয়ের প্রস্তাব দিলে এই বির্তকের সৃষ্টি হয়।

তখন হাসান মাহমুদ বলেছিলেন যে, তিনি বিয়ে করবেন না। কারণ তার বিয়ের বয়স হয়নি। তখন তার অনেক ভক্ত তার পক্ষ নিয়েছিলো। কিন্তু হঠাৎ করে সেই হাসান মাহমুদ বিয়ে করেছেন। এতে হতাশ সেই নারী ক্রিকেটারসহ অন্য ভক্তরা।

জানা যায়, বাংলাদেশ দলের নবীন সম্ভাবনাময় পেসারদের একজন হাসান মাহমুদ। ২৩ বছর বয়সী পেসার ইতিমধ্যে জাতীয় দলে নিজের জায়গা প্রায় পাকা করে ফেলেছেন। এই তরুণ পেসার এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন। বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। আজ তার বিয়ে।

হাসান মাহমুদের বাবা মোহাম্মদ ফারুক নিজে এ তথ্য জানিয়েছেন।

শুক্রবার (৯ জুন) রাজধানীতে ছোট পরিসরেই শেষ হবে বিয়ের আনুষ্ঠানিকতা। এর আগে বৃহস্পতিবার (৮জুন) জাতীয় দলের অনুশীলন দেখতে মিরপুরে আসেন হাসান মাহমুদের বাবা মোহাম্মদ ফারুক। এ সময় মাঠের বাইরে সাংবাদিকদের সাথে আলাপকালে হাসান মাহমুদকে বিয়ে করানোর জন্যই যে তার ঢাকায় আসা, এমন তথ্য দেন তিনি। বুধবার (৭ জুন) তাদের বাগদান হয়ে গেছে।

জানা গেছে, কনের বাড়ি গোপালগঞ্জ, যদিও তারা ঢাকাতেই থাকেন। তবে মেয়ের নাম জানাননি হাসানের বাবা।

ছেলেকে বিয়ে করানোর কারণ হিসেবে তিনি বলেন, ‘বর্তমানে ফেসবুকের যে হাল শুরু করেছে, ও তো সহ্য করার মতো নয়। সব মেয়েরাই অফার করছে যে এই করব ওই করব। তাই হাসান যেন ভালো থাকে, তাই আমরা এই ব্যবস্থা গ্রহণ করেছি।’

তিনি আরো বলেন, সামনে জাতীয় দলের অনেক ম্যাচ আছে। তাই সময়-সুযোগ মতো লক্ষ্মীপুরে বড় পরিসরে হবে রিসিপশন। এমনকি বিয়ের আয়োজনে নিজ এলাকায় জাতীয় দলের সব ক্রিকেটারকে নিয়ে যাবার ইচ্ছের কথাও প্রকাশ করেন হাসানের বাবা।

উল্লেখ্য, ২০২০ সালে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে আন্তর্জাতিক অভিষেক হয়েছিল হাসান মাহমুদের। পরের বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুর শেরেবাংলায় তার ওয়ানডে অভিষেক হয়। দুর্দান্ত বোলিংয়ে ইতিমধ্যে তাকে নিয়ে স্বপ্ন দেখছে বাংলাদেশের ক্রিকেট। এখন পর্যন্ত ১১ ওয়ানডের ১০ ইনিংসে ১৮ উইকেট নিয়েছেন হাসান মাহমুদ। ১৬টি টি-টোয়েন্টিতেও তার শিকার ১৮ উইকেট।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে