বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির মায়ামিকে উড়িয়ে দিলো রোনালদোবিহীন আল নাসর

যাযাদি ডেস্ক
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:২৫
মেসির মায়ামিকে উড়িয়ে দিলো রোনালদোবিহীন আল নাসর

রোনালদো থাকবেন না আগেই জানা ছিল। আকর্ষণের সবটাজুড়ে তাই একাই ছিলেন লিওনেল মেসি। তবে সেই মেসি দর্শকদের অপেক্ষায় রাখলেন ৮৩ মিনিট পর্যন্ত। বিশ্বসেরা এই ফুটবলারের ঝলক দেখা গেল মোটে ৭ মিনিট। ততক্ষণে অবশ্য আল নাসেরের কাছে বিধ্বস্ত হয়ে গেছে ইন্টার মায়ামি।

কিন্তু মেসি-রোনালদো না থাকলেও ম্যাচে গোলের কোনো অভাব ছিল না। যদিও তা ছিল একপক্ষীয়। মিয়ামির জালে একে একে অর্ধ ডজন গোল দিয়েছে আল নাসর। হ্যাটট্রিক করেছেন তালিস্কা। বৃহস্পতিবার দিবাগত রাতে ইন্টার মায়ামির হার ০-৬ গোলে।

মায়ামিকে শুরুতেই ভড়কে দেয় আল নাসর। প্রথম ১২ মিনিটের মাঝেই তিনবার বল পাঠায় তাদের জালে! গোল উৎসবের শুরুটা করেন ওতাভিও। ব্রোজোভিচের পাস ধরে এগিয়ে দেন দলকে। ১০ম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিস্কা ব্যাবধান করেন ২-০। তৃতীয় গোল আসে ১২তম মিনিটে লাপোর্তার পায়ে।

৩ গোল হজমের পর কিছুটা প্রতিরোধ গড়ে তোলে মায়ামি। বেশ কয়েকটি আক্রমণও করে তারা। দেয়নি প্রথমার্ধে আর জালের দেখা পেতে। তবে আল নাসর গোলরক্ষকের নৈপুণ্যতায় তারাও পায়মি জালের দেখা।

কিন্তু বিরতির পর ফের দেখা মেলে আল নাসরের রুদ্রমূর্তির । ৫১ মিনিটে নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন তালিস্কা। ডি-বক্সে ফাউল করে পেনাল্টি উপহার দেন মায়ামি গোল রক্ষক। যেখান থেকে সফল স্পটকিকে ব্যবধান ৪-০ করেন এই ব্রাজিলিয়ান।

৬৮তম মিনিটে স্কোরলাইন ৫-০ করে ফেলেন সৌদি আরবের ফরোয়ার্ড মোহামেদ মারান। ৭৩তম মিনিটে ফের গোল করে তালিস্কা অর্ধ ডজন গোলে দলকে এগিয়ে দেন। সেই সাথে পূরণ করেন নিজের হ্যাটট্রিকও।

৮৩তম মিনিটে লিওনার্দো কাম্পানার বদলি হিসেবে নামানো হয় মেসিকে। তবে তখন আর এই আর্জেন্টিনাইনের কিছু করার ছিল না।

এদিকে না খেললেও মাঠে বসে খেলা উপভোগ করেন রোনালদো। দলের প্রতিটি গোলের পর বেশ উচ্ছ্বসিত দেখা গেছে তাকে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে