• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

মাস্ক সংকটে বেড়েছে কনডমের ব্যবহার!

মাস্ক সংকটে বেড়েছে কনডমের ব্যবহার!

করোনাভাইরাস থেকে বাঁচতে নিজেদের মতো করে বিভিন্ন সুরক্ষামূলক ব্যবস্থা নিচ্ছেন সিঙ্গাপুরের বাসিন্দারা। এরই ধারাবাহিকতায় সেখানে প্রচুর পরিমাণে কনডম বিক্রি হচ্ছে।

সিঙ্গাপুরভিত্তিক সংবাদমাধ্যম 'টুডে অনলাইন' এক প্রতিবেদনে জানিয়েছে, ছোঁয়াচে করোনা থেকে বাঁচতে মাস্ক বা অন্যান্য সরঞ্জামে টান পড়তে শুরু করেছে সিঙ্গাপুরে। যতটা চাহিদা, তার থেকে অনেক কম সরবরাহ হচ্ছে এসব সরঞ্জাম। ফলে নিজেদের মতো করেই ভাইরাসের ছোঁয়া এড়িয়ে চলার চেষ্টা করে যাচ্ছেন সাধারণ মানুষ। আর এই কারণেই সিঙ্গাপুরে কনডমের বিক্রি বেড়ে গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, করোনাভাইরাসে হাত থেকে নিজেদের বাঁচাতে 'পাবলিক পেস্নসে' সংক্রমণ ঠেকাতে ব্যবহার হচ্ছে কনডম। যেমন, লিফটের মতো জায়গায় কনডম ব্যবহার করছেন সাধারণ মানুষ। সামাজিক মাধ্যমে সেই সব ছবি ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি আঙুলে কনডম পরে লিফটের বোতাম টিপছেন।

কনডম বিক্রি শুরু হয়েছে মূলত একটি 'ফান' বা মজা থেকে। আর মজাটি করে কনডম ব্র্যান্ড ডুরেক্সের সিঙ্গাপুর শাখা। তারা মজা করে বলে, করোনাভাইরাসের জীবাণু থেকে বাঁচতে লিফটে আমাদের পণ্যকে 'ফিঙ্গার গেস্নাভস' হিসেবে ব্যবহার করতে পারেন। এই কৌতুককেই 'সিরিয়াসলি' নিয়েছেন অনেকে। সংবাদসূত্র: রয়টার্স

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে