রোশানকে নিয়ে তিন চলচ্চিত্রের মহরত

রোশানকে নিয়ে তিন চলচ্চিত্রের মহরত
জিয়াউল হক রোশান

নতুন বছরের শুরুতেই নতুন চমক নিয়ে হাজির হলেন চিত্রনায়ক জিয়াউল হক রোশান। একই পরিচালকের একসঙ্গে তিনটি চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করবেন তিনি। সম্প্রতি প্রযোজক মো. ইকবালের পরিচালনা 'ফাইটার', 'রিভেঞ্জ' ও 'গুলশানের চামেলী' শিরোনামের তিন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বুধবার এফডিসিতে এক মহরত অনুষ্ঠানের মাধ্যমে তিনটি ছবির ঘোষণা দিয়েছেন ইকবাল। এর আগে তিনি ৯টি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। সর্বশেষ 'বীর' চলচ্চিত্রটি প্রযোজনা করেন ইকবাল। এবার তিনি আসছেন পরিচালক রূপে।

মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক জাকির হোসেন রাজু, সোহানুর রহমান সোহান, নায়ক ওমর সানি, অমিত হাসান, প্রযোজক পরিবেশক সমিতি ও পরিচালক সমিতির নেতারা।

ইকবাল বলেন, 'আমি যখন প্রযোজনা শুরু করি তখন থেকেই ইচ্ছা ছিল পরিচালনায় আসার। এতদিন ধরে নিজেকে প্রস্তুত করেছি। আর প্রযোজনা তো ছাড়ছি না। আমার প্রযোজনা শুরু ২০০৯-এর দিকে। তখন থেকে আমি কাজী হায়াত, শাহীন সুমন ও মালেক আফসারীর মতো পরিচালকদের দিয়ে ছবি বানিয়েছি। তাদের দেখে দেখে আমি শিখেছি এতদিন।' ইকবাল প্রযোজিত প্রায় সব চলচ্চিত্রে শাকিব খান নায়ক হিসেবে থাকলেও এবারের তার নতুন চলচ্চিত্রগুলোতে নেই। ইকবাল বলেন, 'শাকিব খান এ ইন্ডাস্ট্রিতে আমার বড় ভাই। উনি আমার সব কাজে সবসময় পাশে থেকেছেন। এবারও এক ভিডিও বার্তার মাধ্যমে আমাকে দোয়া করেছেন।'

রোশান চলচ্চিত্র তিনটি নিয়ে বলেন, 'ইকবাল ভাই গুলশানের এক রেস্টুরেন্টে দেখা করতে বলেন আমাকে। সেখানে তিনি ছবিগুলোর গল্প শুনান আমাকে আর বলেন, রোশান তিনটি ছবিতেই আমি নায়ক হিসেবে তোমাকেই আমার লাগবে। আমি কৃতজ্ঞ ওনার মতো একজন প্রযোজক ওনার প্রথম পরিচালনায় আমাকে ভেবেছেন।' তিনি আরও বলেন, "তিনটি ছবির গল্পই বেশ সুন্দর। এর মধ্যে 'ফাইটার' অ্যাকশনধর্মী আর 'গুলশানের চামেলী'র গল্প তো অসাধারণ। এ ধরনের গল্প সচরাচর দেখা যায় না।" তিন চলচ্চিত্রের মধ্যে 'ফাইটার'-এ নায়িকা হিসেবে থাকছেন শিরিন শীলা। ইকবাল জানালেন, আগামী মাস থেকে 'ফাইটার'-এর শুটিং শুরু হবে। এরপর 'রিভেঞ্জ' ও 'গুলশানের চামেলী'র শুটিং হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে