সা ক্ষা ৎ কা র

অভিনয়কে খুব উপভোগ করছি

ছোটপর্দার এ সময়ের ব্যস্ত ও আলোচিত মুখ মনোজ প্রামাণিক। বিভিন্ন নাটকে সাবলীল অভিনয় দিয়ে দর্শকের নজর কাড়ছেন এ তরুণ অভিনেতা। অভিনয়ের বাইরে তিনি ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ-এর প্রভাষকও। মাঝখানে হঠাৎ করেই অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। সাম্প্রতিক কাজসহ নানা দিক নিয়ে এ অভিনয়শিল্পীর সঙ্গে কথা হয় যাযাদির।
অভিনয়কে খুব উপভোগ করছি
মনোজ প্রামাণিক

ঈদের কাজ...

ঈদের নাটকে কাজ করা হচ্ছে না তেমন। একটি শর্টফিল্মের কাজ চলছে। এছাড়া একটি ওয়েবফিল্মে কাজ করা নিয়ে কথাবার্তা চলছে। কোনো ওয়েব সিরিজের এখনও পর্যন্ত কোনো প্রস্তাব আসেনি।

চলচ্চিত্রে ব্যস্ততা...

চলচ্চিত্র তো বানানোই হচ্ছে না আজকাল। তার ওপর যে কয়টি চলচ্চিত্রের কাজ চলছিল সেগুলোও আটকে গেছে। আর এখন সিনেমা বানিয়েও তো কোনো লাভ নেই।

হলগুলোতে রিলিজ করা যাবে না। বরং ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজগুলো বিভিন্ন মাধ্যমে রিলিজ দিতে পারায় মানুষ এগুলো ঘরে বসে দেখতে পারছে। এর মধ্যে একটি চলচ্চিত্রের শুটিং করলাম।

এটি কোরবানি ঈদে বিটিভিতে

প্রচারিত হবে।

চলচ্চিত্রটির নাম এখনও চূড়ান্ত হয়নি।

পরিচালনা করছেন তানিম রহমান অংশু। আর এতে আমার সঙ্গে আরও অভিনয় করেছেন তানজিন তিশা, মিথিলা, তারিন, আবদুলস্নাহ রানাসহ

আরও অনেকে।

চলচ্চিত্রের চলমান অবস্থা...

এ নিয়ে তো অল্প কথায় বলা যাবে না। তবে এক্ষেত্রে আমি আশাবাদী। কারণ, শুধু অভিনয় শিল্পী হিসেবেই নয়- একজন ফিল্মের শিক্ষক হিসেবেও আমি বলতে পারি, এখন অনেক নতুন চিন্তা, নতুন দিকদর্শন ও ভাবনা আমাদের নতুন চলচ্চিত্রে যুক্ত হচ্ছে। গত দু'দশকে বাংলা চলচ্চিত্রে যে ধস নেমেছিল, বর্তমান চলচ্চিত্র সে দুরবস্থা থেকে অনেকটা কাটিয়ে উঠছে। বর্তমান চলচ্চিত্র ধীরে ধীরে একটা সুন্দর অবস্থানে যাচ্ছে বলে আমার মনে হচ্ছে।

অভিনয়ে প্রত্যাবর্তন...

অভিনয় ছেড়ে দেওয়ার ওই সিদ্ধান্তটি নিয়ে আর ভাবতে চাই না। ওই বাজে অভিজ্ঞতা আমার জীবন থেকে অতীত হয়ে গেছে। বর্তমানে আমি বরং অভিনয়টাকে খুবই উপভোগ করছি।

ভবিষ্যৎ ভাবনা...

আমার কোনো উচ্চাশা বা ভবিষ্যৎ পরিকল্পনা নেই। আমি যা করতে ভালোবাসি, যা করছি- তাই করে যাব। তার মধ্যেই থেকে যাব। উচ্চাশা পূরণের জন্য আলাদাভাবে কোনো পরিকল্পনায় নেই আমি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে