শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সুসময়ে তানিয়া বৃষ্টি

বিনোদন রিপোর্ট
  ০৮ জানুয়ারি ২০২৩, ০০:০০

অনেকটা সময় পেরিয়ে অবশেষে দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি। প্রযোজক ও নিমার্তাদের কাছেও তার গ্রহণযোগ্যতা বাড়ছে। তাই ক্যারিয়ারের এই সুসময়ে অনেকটা সচেতন হয়ে চলছেন তিনি। কিছুদিন আগেও যেখানে তানিয়া বৃষ্টি শুধু কমেডি ঘরানার নাটকে একটু বেশিই অভিনয় করেছেন। এই সময়ে এসে গল্প প্রধান নাটকের প্রতি তার মনোযোগ বেড়েছে। আর তাই এরই ধারাবাহিকতায় তিনি সাগর জাহানের পরিচালনায় আগামী ঈদের একটি নাটকে অভিনয় করেছেন।

নাটকের নাম 'ছোবল'। এতে তার সহশিল্পী জোভান। গেল ২ জানুয়ারি থেকে তিনি নতুন বছরের কাজ শুরু করেছেন। সকাল আহমেদের পরিচালনায় নতুন ধারাবাহিক নাটক 'ফ্রেন্ডস'র কাজ করেছেন। এছাড়াও এই ধারাবাহিকের পরপরই তানিয়া জাকিউল ইসলাম রিপনের পরিচালনায় 'ভাইয়া রোমান্টিক হতে চায়' নাটকের কাজ শেষ করেছেন। এছাড়াও শিগগিরই তিনি হাফিজ খানের পরিচালনায় ভালোবাসা দিবসের বিশেষ নাটক 'লোড শেডিং' নাটকের কাজ করবেন। একই নির্মাতার নির্দেশনায় এর আগে 'লাভ টর্চার', 'হেড ফোন' নাটকের কাজ শেষ করেছেন। এছাড়াও চলতি মাসে তিনি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার চলতি ধারাবাহিক 'নির্দোষ' ধারাবাহিকের পরবর্তী লটের শুটিংয়ে অংশ নেবেন তারিন জাহান'সহ আরও অনেক সহশিল্পী'র সঙ্গে। শুটিং রয়েছে চলতি মাসেই নিলয় আলমগীর ও জোভানের সঙ্গে কয়েকটি খন্ড নাটকের। আগামী মাসের তানিয়া বৃষ্টি কুয়াকাটা যাবেন। সেখানে তিনি টানা কয়েকদিন একটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন নিলয় আলমগীরের সঙ্গে। এই সময়ে কাজ করা প্রসঙ্গে তানিয়া বৃষ্টি বলেন,' কিছুদিন আগেও কমেডি ঘরানার নাটকে বেশি কাজ করা হয়েছে। কিন্তু শুধু দর্শকের ভালোলাগার বিষয়ের কথা বিবেচনায় রেখে কাজ করলে হয়না। নিজেরও ভালোলাগার একটা বিষয় আছে।

যে কারণে দর্শক এবং নিজের ভালোলাগার কথাকে বিবেচনা করে এখন গল্প প্রধান নাটকে কাজ করার দিকে মনোযোগ দিচ্ছি। যেসব নাটকে দাদা-দাদি, নানা-নানি-বাবা-মায়ের চরিত্রগুলো বিশেষভাবে প্রাধান্য পাচ্ছে। এই ধরনের গল্পের নাটকের প্রতিও দর্শকের আলাদা ভালোলাগা রয়েছে।' তানিয়া বৃষ্টি জানান, আপাতত বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। বিয়ে করলে লুকিয়ে নয় সবাইকে জানান দিয়ে বিয়ে করবেন তিনি। সাম্প্রতিক সময়ে অনম বিশ্বাসের ওয়েব ফিল্ম 'দুই দিনের দুনিয়া' তে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে