শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ফের পোশাক বিতর্কে একতা কাপুর

বিনোদন ডেস্ক
  ০৯ জানুয়ারি ২০২৩, ০০:০০

ফের পোশাক নিয়ে নেট দুনিয়ার চরম কটাক্ষের মুখে পড়লেন হিন্দি টিভি নাটকের আলোকিত মুখ একতা কাপুর। কালো ও খয়েরি রঙের লং গাউন পরে একতার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে; যা দেখে নেটাগরিকরা প্রশ্ন তুলেছেন, তারা কী পোশাক কিনে দিয়ে কোনোভাবে সাহায্য করতে পারেন?

বলিউড তারকাদের পার্টি মানেই ফ্যাশনের বাড়বাড়ন্ত। নানা ধরনের পোশাকে ক্যামেরার সামনে পোজ দেন সেলিব্রেটিরা। শনিবার রাতে তেমনই রিদ্ধি ডোগরার পার্টিতে হাজির হয়েছিলেন ছোটপর্দার অতি জনপ্রিয় প্রযোজক একতা কাপুর। মুখে চওড়া হাসি নিয়েই পাপারাজ্জিদের সময় দিয়েছিলেন। কিন্তু তা যে বুমেরাং হয়ে যাবে, তেমনটা হয়তো ভাবতে পারেননি এই সেলিব্রেটি। ভিডিওতে স্যাটিনের ম্যাক্সি ড্রেস পরে গাড়ি থেকে নামতে দেখা যায় একতাকে। নেমেই পোশাকটি ঠিকঠাক করে নেওয়ার চেষ্টা করেন তিনি। সে ড্রেসে যেন একটু বেশিই সতর্ক ছিলেন তিনি। নিজেকে স্বাভাবিকভাবে মেলে ধরতে পারছিলেন না। আর তাই দেখেই নানারকম মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা। একজন লিখেছেন, যখন ভালো পোশাকই পরতে পারেন না, তখন এখন আয় করে কী লাভ! অন্য এক নেটাগরিকের দাবি, একতা কাপুর তো এই পোশাকে একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। আরেক ধাপ এগিয়ে আরেকজনের বক্তব্য, একতাকে ডডঋ-এর কুস্তিগিরের মতো দেখাচ্ছে। কেউ কেউ আবার তাকে নতুন পোশাক কিনে দেওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন। অনেকের দাবি, একতা কাপুরের একজন ভালো স্টাইলিস্টের প্রয়োজন।

এবারই প্রথম নয়, এর আগেও একতার পোশাকের পছন্দ ও ফ্যাশনের ধারণা নিয়ে প্রশ্ন উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা বয়ে যেতে দেখা গেছে তাকে নিয়ে। অনেকেই কটাক্ষ করে বলেছেন, তাকে কোন পোশাকে মানায়, তা তিনি একেবারেই বোঝেন না। এবার ম্যাক্সি ড্রেস পরেও ট্রোলড একতা। যদিও এ নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি বি-টাউনের এই নামি প্রযোজক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে