শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ছোট পর্দার অনুষ্ঠানমালা

নতুনধারা
  ০৯ জানুয়ারি ২০২৩, ০০:০০

বাংলাভিশনে সপ্তাহের প্রতি রোববার ও সোমবার রাত ৮-১৫ মিনিটে প্রচারিত হচ্ছে- ধারাবাহিক নাটক 'বিবাহ অ্যাটাক'। কমেডি ঘরানার এই নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, সাজু খাদেম, প্রাণ রায়, লুৎফর রহমান জর্জ, সাদিয়া জাহান প্রভা, সামিয়া অথৈ, পূর্ণিমা বৃষ্টি, ওয়ালিউল হক রুমি, আরজুমান্দ আরা বকুলসহ অনেকে।

মাছরাঙা টিভিতে সপ্তাহের প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক 'শারীরিক শিক্ষা'। খায়রুল পাপনের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মারজুক রাসেল, নিশাত প্রিয়ম, নাদিয়া মীম, মুকিত জাকারিয়া, তানজিম অনিক, সায়েম সালেক, অপু, আনোয়ার, হারুন রশীদ, আইরিন আফরোজ, সাদিয়া তানজিন, আফ্রি সেলিনা প্রমুখ।

বৈশাখী টিভিতে সপ্তাহের প্রতি শনিবার থেকে সোমবার রাত ৯-২০ মিনিটে প্রচারিত হচ্ছে- ধারাবাহিক নাটক 'ফ্যামিলি ডিসটেন্স'। হাসান জাহাঙ্গীরের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন- আবুল হায়াত, দিলারা জামান, ডলি জহুর, ওয়াহিদা মলিস্নক জলি, চিত্রলেখা গুহ, সাবেরী আলম, শফিক খান দিলু, হারুনুর রশিদ বান্টি, শাহেদ শরীফ খান, হাসান জাহাঙ্গীর, আশিক চৌধুরী, চাঁদনী, তারিক স্বপন, সিয়াম নাসির, অনন্য অনু, আইবি নূর, নিঝুম রুবিনা প্রমুখ।

এটিএন বাংলায় সপ্তাহের প্রতি রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'স্বপ্নের রানি'। নাটকটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ। রেজওয়ান খানের রচনা ও কায়সার আহমেদের পরিচালনায় এতে অভিনয় করছেন নাদিয়া আহমেদ, সাজু খাদেম, শাহেদ শরীফ খান, জামিল হোসাইন, নাবিলা ইসলাম, মুকিত জাকারিয়া, হুমাইরা হিমু, সুমনা সোমা, ওয়ালিউল হক রুমি, এমিলা হক, স্বর্ণলতা, সাঈদ বাবুসহ অনেকে।

নাগরিক টিভিতে সপ্তাহের প্রতি রোববার থেকে শুক্রবার রাত ৮টায় প্রচারিত হচ্ছে ধারাবাহিক নাটক 'ফ্যামিলি প্রবলেম'। নাসির উদ্দিন মাসুদের চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মারজুক রাসেল, রুনা খান, চাষি আলম, জে এস হিমি, মুসাফির সৈয়দ, এলেন শুভ্র, মুকিত জাকারিয়া, সাবেরী আলম, আব্দুলস্নাহ রানা প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে