শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

জট খুলছে না তুনিশার মৃতু্য রহস্যের

বিনোদন ডেস্ক
  ১০ জানুয়ারি ২০২৩, ০০:০০

ভারতীয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্য রহস্যের জট এখনো খোলেনি। তারই মাঝে আরও বিস্ফোরক অভিনেত্রীর মা। ফের সিজানের বিরুদ্ধে তুনিশাকে খুনের অভিযোগ তুললেন তিনি। 'আলিবাবা : দাস্তান এ কাবুল' সিরিয়ালের সেটে গত ২৪ ডিসেম্বর তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই সিরিয়ালেরই নায়ক শিজান মহম্মদ খান। তুনিশার মৃতু্যর পরই সিজানকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এখনো পুলিশি হেফাজতে রয়েছেন অভিনেতা। মেয়ের মৃতু্যর জন্য সিজানকেই দায়ী করেছেন তুনিশার মা বণিতা শর্মা। তার দাবি, প্রাণ থাকাকালীন তুনিশাকে দেখতে পেয়েছিল সিজান। তবে সিজান কখনই চাইতেন না তুনিশা সুস্থ হোক। তাই ধারাবাহিকের সেটের পাঁচ মিনিট দূরত্বে নার্সিংহোম থাকা সত্ত্বেও ইচ্ছাকৃতভাবে অনেক দূরে নিয়ে যাওয়া হয়েছে তাকে। তাই মৃতু্য হয়েছে তুনিশার।

এর আগেও তুনিশার মা সিজানের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন। তিনি দাবি করেছিলেন, তুনিশার সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও সিজান অন্য মেয়ের সঙ্গে যোগাযোগ রাখতেন। তুনিশা নাকি দু'জনের হোয়াটসঅ্যাপ চ্যাটও দেখে ফেলছিলেন। বণিতা শর্মার অভিযোগ, মেকআপ রুমের ভেতরে তুনিশার গায়ে হাতও তুলেছিলেন সিজান। তাকে ইসলাম ধর্মের নিয়ম মানতে বাধ্য করতেন। সেই সব অভিযোগের জবাব আগেই সংবাদ সম্মেলন করেন সিজান খানের মা ও দুই বোন। তাদের সঙ্গে ছিলেন সিজানের আইনজীবীও। তাদের দাবি পবন শর্মা সিজান ও তার পরিবারের নামে কুকথা বলছেন। আসলে তুনিশার ম্যানেজার পবন শর্মার কাজে সন্তুষ্ট ছিলেন না তুনিশা। সেই কারণেই তাকে বরখাস্ত করেন।

সিজানের বোন ফলক জানান, তুনিশার সঙ্গে তার লাদাখের শুটিংয়ে দেখা হয়েছিল। ছোট বোনের মতো তাকে ভালবাসতেন। এই ঘটনায় লাভ জেহাদের কোনো সম্পর্ক নেই। অভিনেত্রীকে কখনও ইসলাম ধর্ম মানতে জোর করা হয়নি। হিজাব পরা যে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, তা আসলে শুটিংয়ের। আর কোনও ঐতিহাসিক সিরিয়ালে অভিনয় করলে কথায় উর্দু ভাষার প্রভাব থাকা স্বাভাবিক। 'ভাষার সঙ্গে ধর্মের কী যোগ? আমরা তো ভারতীয়!' বলেন ফলক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে